১২ বছর বয়সে সংসারের দায়িত্ব কাঁধে তুলে নিয়ে ট্রেনে ঢোল বাজিয়ে খালি গলায় দুর্দান্ত সুরে গান করছে দরিদ্র ভাই বোনের জুটি, ভাইরাল ভিডিও

এখন ছোটো থেকে বড়ো প্রতিটি মানুষের হাতেই আছে কমপক্ষে একটি করে স্মার্টফোন। আর এই স্মার্টফোনেই লুকিয়ে আছে গোটা জগৎ অর্থাৎ সোশ্যাল মিডিয়া। বর্তমান সময়ে প্রায় সকলেই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে। এই যুগটাকে সোশ্যাল মিডিয়ার যুগ বললেও ভুল কিছু হবে না।

এখন সবকিছুই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পাওয়া যায়। যেমন- সাজ সরঞ্জামের জিনিস, পড়াশোনার সামগ্রী, নিত্যনৈমিত্তিক ব্যবহারের সব জিনিস, খাবার দাবার ইত্যাদি। সোশ্যাল মিডিয়া বলতে মূলত ইউটিউব, টুইটার, ইন্সটাগ্রাম, ফেসবুক কেই বোঝানো হয়। নিত্যদিন এত পরিমাণ মানুষ সোশ্যাল মিডিয়ায় নিজের অলস সময় কাটান যে কোনো না কোনো ভিডিও, ছবি, খবর প্রতিদিন ভাইরাল হতেই থাকে।

এখন সোশ্যাল মিডিয়া প্রতিভা বিকাশের একটা মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। বেশকিছু বছর ধরে সোশ্যাল মিডিয়ার হাত ধরেই সাধারণ মানুষ থেকে সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে উঠছেন কেউ না কেউ। নেট-নাগরিকেরা রাতারাতি যেকোনো মানুষকে বিখ্যাত করে দিতে পারেন। সম্প্রতি এমনই এক প্রতিভাবান বাচ্চার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

যা দেখলে শিউরে উঠবেন আপনি। টাকা রোজগার করার উদ্দেশ্যে দূর পাল্লার ট্রেনে গান গায় সে। তার কাছে বাদ্যযন্ত্র হিসেবে ছিল কেবলমাত্র তবলা। সেই তবলা বাজিয়েই গান গায় সে। তার অসাধারণ গলায় গান যাত্রীদের শুনতেও বেশ ভালো লাগে। ভিডিওটিতে তাকে বিখ্যাত হিন্দি গান “তুম তো ঠেহরে পরদেশী” গাইতে দেখা গেছে। এই ভিডিওটি TV local BD নামক চ্যানেল থেকে ইউটিউবে আপলোড করা হয়েছে। বহু সংখ্যক মানুষ এই ভিডিওটি দেখেছেন এবং পছন্দও করেছেন। আপনি যদি এখনও পর্যন্ত ভিডিওটি না দেখে থাকেন তবে দেখে নিতে পারেন।

Leave a Comment