Lifestyle: সংসারে ফিরবে শান্তি, মেনে চলুন তিনটি সহজ সরল টোটকা

প্রত্যেকের ঘরেই প্রতিদিন কোন না কোন কারনে অশান্তি লেগেই থাকে। আমরা ঘরে শান্তি ফিরিয়ে আনার জন্য কি না করে থাকি। কিছু কিছু নিয়ম আছে যেগুলি মন থেকে মেনে চললে ঘরে সর্বদাই শান্তি বজায় থাকে। এমন কোন কাজ আছে যেগুলো আমরা করতে চাই না অথচ ভুলবশত করে ফেলি। আর তার জন্যই ঘরে অশান্তি লেগে থাকে।

এই সমস্ত কাজ থেকে যদি আপনি নিজেকে রক্ষা করতে চান এবং আপনার সংসার কে রক্ষা করতে চান তাহলে বাস্তুমতে কিছু নিয়ম মেনে চলুন। ঘর তৈরি করার সময় অনেকেই বাস্তু মেনে ঘর তৈরি করতে পারেন না।তারা পরবর্তীকালে যদি কিছু কিছু টিপস আছে সেগুলো যদি মেনে চলতে পারেন তাহলে আপনার বাস্তু দোষ কেটে যেতে পারে আপনার জীবন হতে পারে শান্তিময়।

দেখা যাক সেই ছোট ছোট টিপস গুলি কি কি – ১. আপনি যেখানে অর্থ রাখেন বা আপনার সিন্দুকের ভিতর বা আলমারির মধ্যে উত্তর-পূর্ব দিকে যদি একটি গণেশের মূর্তি বা গণেশের ছবি রাখতে পারেন বা রুপার তৈরি গণেশ ঠাকুরের ছবি রাখতে পারেন তাহলে আপনার জীবন হয়ে উঠবে আর ও মঙ্গলময়।

২. আপনার গৃহের ডাইনিং রুমে যদি কোন উড়ন্ত পাখি ছুটন্ত ঘোড়া বা পাহাড়ের ছবি রাখতে পারেন তাহলে আপনার জন্য খুবই শুভদায়ক হবে। আমরা সকলেই ছোটখাটো অর্থনৈতিক সংকটে ভুগি। এই ছবিগুলো আপনার গৃহে শুভ বার্তা বয়ে নিয়ে আসবে।

৩. সূর্যদেবের সঙ্গে যদি সাতটি ঘোড়ার ছবি পান তাহলে সেই ছবি অবশ্যই আপনার গৃহে জন্য শুভ হবে। এই ছবি আপনার গৃহের ইতিবাচক শক্তিকে বয়ে আনতে সাহায্য করে।

মন থেকে বিশ্বাস করে এই সমস্ত ছোট ছোট টিপস গুলো যদি আপনি সুন্দর ভাবে মেনে চলতে পারেন তাহলে আপনার জীবন হয়ে উঠবে শান্তিপূর্ণ।

Leave a Comment