ডেলিভারি বয়-দের নিয়ে অপমান করার জন্য চূড়ান্ত হারে কমল ‘রান্নাঘর’-এর TRP! সর্বনিম্ন টিআরপি পেল জনপ্রিয় নন ফিকশন শো রান্না ঘর!

জীবন মানেই জি বাংলা। আর এই জি বাংলার একটি জনপ্রিয় শো হলো রান্নাঘর। যেখানে সঞ্চালিকার দায়িত্বে রয়েছেন সুদীপা চ্যাটার্জী। ছোট পর্দার জনপ্রিয় মুখ হলো সুদীপা চ্যাটার্জী। তার নেতৃত্বে লাফিয়ে লাফিয়ে বাড়ছিল টিআরপি। কিন্তু হঠাৎ করেই টিআরপি লিস্টে সেই জনপ্রিয় শো এর নাম আজ থেকে লাস্টে চলে এলো গত বৃহস্পতিবার। হঠাৎ করে এমন হওয়ার জন্য মাথায় হাত সকলেরই।

Bg Copy 90, ডেলিভারি বয়-দের নিয়ে অপমান করার জন্য চূড়ান্ত হারে কমল ‘রান্নাঘর’-এর Trp! সর্বনিম্ন টিআরপি পেল জনপ্রিয় নন ফিকশন শো রান্না ঘর!, ডেলিভারি বয়-দের নিয়ে অপমান করার জন্য চূড়ান্ত হারে কমল ‘রান্নাঘর’-এর Trp! সর্বনিম্ন টিআরপি পেল জনপ্রিয় নন ফিকশন শো রান্না ঘর!
হঠাৎ করে টিআরপি লিস্টের ফার্স্ট থেকে লাস্টে নাম চলে আসার কারণ হিসেবে জানা গেছে যে জনপ্রিয় শো রান্নাঘর সঞ্চালিকা সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিল যেটা ঘিরে বেশ চাঞ্চল্য সৃষ্টি করেছিল। “আমি শুধু জানতে চাই – Swiggy’ র একজন ডেলিভারি বয় ও ফোন না করে কেন গন্তব্যে পৌঁছতে পারে না? আর ফোন করে কেন বলেন ‘আমি আসছি আপনি গেট টা খুলুন?’ আমি কি দারোয়ান জিজ্ঞেস করবো?”

Bg Copy91, ডেলিভারি বয়-দের নিয়ে অপমান করার জন্য চূড়ান্ত হারে কমল ‘রান্নাঘর’-এর Trp! সর্বনিম্ন টিআরপি পেল জনপ্রিয় নন ফিকশন শো রান্না ঘর!, ডেলিভারি বয়-দের নিয়ে অপমান করার জন্য চূড়ান্ত হারে কমল ‘রান্নাঘর’-এর Trp! সর্বনিম্ন টিআরপি পেল জনপ্রিয় নন ফিকশন শো রান্না ঘর!

আর এই পোস্টটি স্পেশাল মিডিয়ায় আসার পরেই নেটিজেন দের একাংশ ক্ষিপ্ত হয়ে ওঠে। তাহলে কি এটাই টিআরপি লিস্ট পরিবর্তন হওয়ার মূল কারণ তাই নিয়ে প্রশ্ন উঠেছে অনেকের মনে। বর্তমানে লিস্টের তালিকায় প্রথম স্থান অধিকার করেছে দিদি নাম্বার ওয়ান ৬.৫ । দ্বিতীয় স্থানে আছে সারেগামাপা ৬.৩ । তারপর ডান্স ডান্স জুনিয়ার ৪.৫ সেই তুলনায় দেখতে গেলে রান্নাঘর অনেকটাই ব্যবধানে আছে।

Leave a Comment