Koel Mallick: ৪০ পেরিয়েও যেন অষ্টাদশী, কোয়েলের গ্ল্যামারের ছটায় চক্ষু চড়কগাছ নেটিজেনদের

বাংলা সিনেমাপ্রেমীদের কাছে অন্যতম পছন্দের অভিনেত্রী কোয়েল মল্লিক (Koel Mallick)। সকলের অন্যতম পছন্দের অভিনেত্রী ইঁনি। রূপে, গুণে সকল দর্শকের মন কেড়ে নিয়েছেন এই জনপ্রিয় অভিনেত্রী। তাঁর অনুগামীদের সংখ্যা প্রচুর। তাঁর প্রচুর ফ্যান ফলোয়ারস (Followers) রয়েছে। তাঁকে কেন্দ্র করে অনেকগুলি ফ্যান পেজও (Fan page) রয়েছে।

‘নাটের গুরু’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে কোয়েল মল্লিকের অভিনয় জগতে পদার্পণ। তারপর একে একে বহু বিখ্যাত সিনেমা করেছেন তিনি। দেব, জিৎ সহ জনপ্রিয় সব হিরোদের সাথে কাজ করেছেন তিনি। ২০১৩ সালে তাঁর বিয়ে হয় নিসপাল সিং রানের (Nispal Singh) সাথে। ২০২০ সালে একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। তাঁর পুত্রের নাম কবীর।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

কোয়েল মল্লিকের বাড়ি অর্থাৎ জনপ্রিয় মল্লিক বাড়িতে যে দুর্গাপূজা হয়, সেই কথা কমবেশি সকলেই জানেন। এই পুজোতে পুজোর কাজ, ভোগ দেওয়া থেকে শুরু করে বিভিন্ন কাজে হাত লাগান কোয়েল মল্লিক। এবারেও তেমন মল্লিক বাড়ির পুজোতে কোয়েল মল্লিক ব্যস্ত ছিলেন পুজোর কাজে। তারই মাঝে পুজোর দিনগুলোতে একেক রকম সাজে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। যদিও সেই সাজে ছিল সাবেকিয়ানা। কোয়েল মল্লিক পুজোর দিনগুলোতে তাঁর বিভিন্ন সাজের ছবি পোস্ট করেন স্যোশাল মিডিয়াতে। তাঁর সাজের ঝলক দেখে রীতিমতো মুগ্ধ নেটিজনরা।

তবে সম্প্রতি অভিনেত্রী কোয়েল মল্লিক স্যোশাল মিডিয়ায় একটু ভিন্ন স্বাদের সেজে একটি ছবি পোস্ট করেছেন। এই ছবিতে তিনি গোলাপী শাড়ি এবং ডিজাইনার ব্লাউজে ধরা দিয়েছেন। এই ডিজাইনার শাড়ি এবং ব্লাউজে কোয়েল মল্লিক রূপ দেখে কে বলবে তিনি ৪০-এর কোঠায়! ছবিটি পোস্ট হওয়ার সাথে সাথেই ভাইরাল হয়েছে এবং কোয়েল মল্লিকের ভিন্ন ফ্যান পেজেও ছড়িয়ে পড়েছে। তবে এই সাজ পুজোর সাজ নয়, বরং নাচের রিয়্যালিটি শো ডান্স ডান্স জুনিয়রের (Dance Dance junior season 3) শুটিংয়ের ফাঁকে তোলা ছবি।

Leave a Comment