মহানায়িকা পুরস্কারপ্রাপ্ত নুসরাত কে জলপরী বললেন সুপারস্টার মিমি! বহু সময় পর নিজের প্রিয় বোনুয়ার ছবিতে কমেন্ট করলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী, নুসরাতের বিকিনি পরা ছবিতে ‘জলপরী’ কমেন্ট করলেন অভিনেত্রী

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আজকাল আমাদের সামনে অনেক কিছুই উঠে আসে। কোন কিছুই আমাদের চোখ এড়ায় না। সম্প্রতি টলিউডের দুই জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী এবং নুসরত জাহানের কথা সোস্যাল মিডিয়ার পাতায় উঠে এসেছে। টলিউডের দুই জনপ্রিয় অভিনেত্রী হলেন মিমি চক্রবর্তী এবং নুসরাত জাহান। দুজনে একে অপরের বেশ ভালো ঘনিষ্ঠ বন্ধু।

38F69961 Ca29 4E47 A5F4 B0D33753Fd22, মহানায়িকা পুরস্কারপ্রাপ্ত নুসরাত কে জলপরী বললেন সুপারস্টার মিমি! বহু সময় পর নিজের প্রিয় বোনুয়ার ছবিতে কমেন্ট করলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী, নুসরাতের বিকিনি পরা ছবিতে ‘জলপরী’ কমেন্ট করলেন অভিনেত্রী, মহানায়িকা পুরস্কারপ্রাপ্ত নুসরাত কে জলপরী বললেন সুপারস্টার মিমি! বহু সময় পর নিজের প্রিয় বোনুয়ার ছবিতে কমেন্ট করলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী, নুসরাতের বিকিনি পরা ছবিতে ‘জলপরী’ কমেন্ট করলেন অভিনেত্রীবেশ কয়েক বছর ধরেই তাদের বন্ধুত্বের কথা আমরা জানি। দুজনেই বর্তমানে তৃণমূল কংগ্রেস দলের গুরুত্বপূর্ণ সাংসদ। দুজনকে অনেক সময় একসঙ্গে দেখা গিয়েছে। এতটাই ভালো সম্পর্ক যে একে অপরকে ‘বোনুয়া’ বলে সম্বোধন করেন দুজনে। কিন্তু হঠাৎ এই বন্ধুত্বের ছন্দপতন ঘটে। যশ দাশগুপ্তের সাথে নুসরতের সম্পর্ক তৈরি হোওয়ার পর থেকেই এই ছন্দপতন হয়।

1A32D1Fd 1834 4400 A98B 29D223E14A97, মহানায়িকা পুরস্কারপ্রাপ্ত নুসরাত কে জলপরী বললেন সুপারস্টার মিমি! বহু সময় পর নিজের প্রিয় বোনুয়ার ছবিতে কমেন্ট করলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী, নুসরাতের বিকিনি পরা ছবিতে ‘জলপরী’ কমেন্ট করলেন অভিনেত্রী, মহানায়িকা পুরস্কারপ্রাপ্ত নুসরাত কে জলপরী বললেন সুপারস্টার মিমি! বহু সময় পর নিজের প্রিয় বোনুয়ার ছবিতে কমেন্ট করলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী, নুসরাতের বিকিনি পরা ছবিতে ‘জলপরী’ কমেন্ট করলেন অভিনেত্রীকিন্তু নুসরাতের রাজপুত্র ঈশানের জন্য মিমির ভালোবাসা অটুট থেকেছে সব সময়। আর তারপর থেকেই সম্পর্ক আস্তে আস্তে ভালো হতে শুরু করেছে। বর্তমানে সম্প্রতি অভিনেত্রী যশ দাশগুপ্তের সাথে থাইল্যান্ডের ছুটি কাটাতে ব্যস্ত ছিলেন। আর সেখান থেকেই একের পর এক ছবি পোস্ট করছিলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। সমুদ্রের নীল জলের উপর নীল বিকিনি পড়ে একদম নীলপরী হয়ে বিভিন্ন পোজে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। চোখে ছিল রোদ চশমা এবং মাথায় টুপি।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

আর সেই পোস্টে কমেন্ট দেখা গিয়েছে মিমি চক্রবর্তীর। নিজের প্রিয় বনুয়ার ছবিতে কমেন্ট করে মিমি লিখেছেন ‘জলপরী’। সম্প্রতি কিছুদিন আগেই মহানায়িকার এওয়ার্ড পেয়েছিলেন অভিনেত্রী। তাই এই ছবি পোস্ট করায় প্রচুর নেটিজেনদের কটাক্ষের স্বীকার হতে হয়েছে অভিনেত্রীকে। অভিনেত্রী আদেও কোন মহানায়িকার সম্মান পাওয়ার যোগ্য কিনা সেই নিয়ে উঠেছে নানান প্রশ্ন।

Leave a Comment