এবার শ্রাবন্তীকে দেখা গেল অন্য রূপে! এক বাচ্চার মা হয়েও নিজের স্বাস্থ্য চর্চায় মন দিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, শ্রাবন্তীর জিমের ভিডিও শেয়ার করলেন অভিনেত্রীর জিম ট্রেনার

সোশ্যাল মিডিয়ার দৌলতে সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবনের খবর পাওয়া এখন আর কোনো ব্যাপারই নয়। যেকোনো অনুগামী রাই তাদের পছন্দের সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবনের নানান খবর পেয়ে যান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ।বর্তমানে বেশিরভাগ সেলিব্রিটিদের সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট রয়েছে এবং তারা তাদের ব্যক্তিগত জীবনের নানান তথ্য তাদের অনুগামীদের সঙ্গে ভাগ করে নেন। এর ফলে কোন সেলিব্রিটি কখন কোথায় যাচ্ছেন কি করছেন ইত্যাদি সংক্রান্ত নানা খবরই অনুগামীদের কাছে চলে যায়।

C805Ebc7 F769 4091 B773 6A54A935Fe9D, এবার শ্রাবন্তীকে দেখা গেল অন্য রূপে! এক বাচ্চার মা হয়েও নিজের স্বাস্থ্য চর্চায় মন দিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় শ্রাবন্তীর জিমের ভিডিও শেয়ার করলেন অভিনেত্রীর জিম ট্রেনার, এবার শ্রাবন্তীকে দেখা গেল অন্য রূপে! এক বাচ্চার মা হয়েও নিজের স্বাস্থ্য চর্চায় মন দিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, শ্রাবন্তীর জিমের ভিডিও শেয়ার করলেন অভিনেত্রীর জিম ট্রেনার

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী দের মধ্যে একজন হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাকে চেনেন না এমন বাঙালির সংখ্যা কম । তার ফ্যান ফলোয়ার্স সংখ্যা প্রচুর। অনেক সুপারহিট ছবি তিনি দর্শকদের উপহার দিয়েছেন । মিষ্টি এই অভিনেত্রীর তুলনা মেলা ভার। তবে মাঝে মধ্যেই তাকে বিভিন্ন রকমের কটাক্ষের সম্মুখীন হতে হয় ।

661D1902 8519 4848 9D77 534F34Bb4242, এবার শ্রাবন্তীকে দেখা গেল অন্য রূপে! এক বাচ্চার মা হয়েও নিজের স্বাস্থ্য চর্চায় মন দিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় শ্রাবন্তীর জিমের ভিডিও শেয়ার করলেন অভিনেত্রীর জিম ট্রেনার, এবার শ্রাবন্তীকে দেখা গেল অন্য রূপে! এক বাচ্চার মা হয়েও নিজের স্বাস্থ্য চর্চায় মন দিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, শ্রাবন্তীর জিমের ভিডিও শেয়ার করলেন অভিনেত্রীর জিম ট্রেনারবিবাহবিচ্ছেদ এবং বহুবিবাহের জন্য মাঝেমধ্যে নেটিজেনদের ট্রোলের সম্মুখীন হতে হয় তাকে। তবে সেসবে একেবারে কান দেননা অভিনেত্রী। নিজের জীবন নিয়ে ব্যস্ত থাকতে পছন্দ করেন তিনি। এবারে অভিনেত্রীকে দেখা গেল জিমে গিয়ে সেই ছবি পোস্ট করতে। তিনি নিজেকে সুস্থ্য রাখতে তিনি সবসময় স্বাস্থ্য চর্চা করেন। তবে এবার তিনি সেই ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়াতে। ছবিটি খুবই ভাইরাল হয়েছে ।

ছবিতে তাকে বরাবরের মতো ভীষণ সুন্দরী লাগছিল। ছবিগুলো পোস্ট করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়। অনেকে অনেক রকম মন্তব্য করেছেন ছবিগুলিতে।

Leave a Comment