VIDEO: সারা শরীরে গোবর মাখছেন মোনালিসা, ভিডিও দেখে হতবাক ফ্যানেরা

বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি গুলি বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ডায়লগ মাঝে মাঝে সোশ্যাল মিডিয়াতেও দেখা যায়। বিশেষত ইউটিউবে এগুলি দেখা যায়। ইউটিউবে এর চাহিদা প্রচুর। এখন কিছু ভোজপুরি তারকাকে সমস্ত ইন্ডাস্ট্রির দর্শকরা চিনে গিয়েছে।

এই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির মধ্যে একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হল মোনালিসা। সোশ্যাল মিডিয়ায় তিনি ভীষন অ্যাক্টিভ । বেশিরভাগ সময়ই বোল্ড লুকে ধরা দেন তিনি। তার ফ্যান ফলোয়ার্স সংখ্যাও প্রচু।র ভোজপুরি ইন্ডাস্ট্রি ছাড়াও টলিউড এও তিনি কাজ করেছেন। টলিউডে কাজ করেও ভীষন জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। তাঁর আসল নাম হল অন্তরা বিশ্বাস।

সম্প্রতি মোনালিসার একটি ভিডিও ভীষন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাকে দেখা গেছে একজন মেয়ের ভূমিকায় অভিনয় করতে। তার চরিত্রটি ছিল এমন যে সে কোন বাড়ির কাজকর্ম ,রান্নাবান্না একেবারেই পারে না। তাই তাকে জব্দ করার জন্য তার পরিবারের লোক তার তোয়ালেতে ইচিং পাউডার লাগিয়ে দেন।

এরপর মোনালিসা সারা শরীর চুলকাতে থাকে এবং সেই অবস্থায় পরিবারের সদস্যরা গোবর মাখতে পরামর্শ দেন এবং মোনালিসা তারপর সারা শরীরে গোবর মাখেন। এই ভিডিওটি ভীষণ ভাইরাল হয়েছে ।সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি হাসির পরিবেশ সৃষ্টি করেছে। অনেকেই ভিডিওটি দেখেছেন এবং লাইক কমেন্ট শেয়ার করেছেন

Leave a Comment