সাতটা ঘোড়া একসঙ্গে দৌড়চ্ছে, এমন ছবি ঘরে বা অফিসে টাঙানোর উপকারিতা কী

বাড়িতে অনেকেই অনেক ধরনের ছবি টাঙান। আসলে কমবেশি সকলেই বাড়িতে ছবি টাঙাতে ভালোবাসেন। বাজারে বিভিন্ন দামে বিভিন্ন ধরনের ছবি বিক্রি হয়। কখনো সেই ছবি হয় বিভিন্ন প্রাকৃতিক দৃশ্যের, কখনো বা সেগুলি পোট্রেট ছবি আবার কখনো সেগুলি অ্যাবস্ট্রাক্ট ছবি হয়। শুধু বাজার চলতি ছবিই কেন, অনলাইনেও এখন বিভিন্ন ধরনের ছবি বিক্রি হয়। কখনো কখনো এইসব ছবি ছড়া দামে বিক্রিও হয়।

কিন্তু এখানে এমন একটি ছবির সন্ধান দেওয়া হয়েছে, যে ছবিটি আপনি বাড়ি, অফিস, ব্যবসার জায়গায় আটকাতে পারবেন ।ছবিটি হল একসঙ্গে সাতটা সাদা ঘোড়া দৌড়নোর ছবি। এই ছবিটি শুধু বাড়ি, অফিস, ব্যবসার স্থানের সৌন্দর্য বৃদ্ধি করবে না, একইসাথে এই ছবিটি বাস্তু সমস্যার সমাধান করবে এবং অর্থনৈতিকভাবে সমৃদ্ধ করবে আপনাকে।জেনে নিন ঘরে, অফিসে, ব্যবসার জায়গায় কিভাবে রাখবেন এই ছবি–

ঘরে কিভাবে রাখবেন এই ছবি : যদি স্বগৃহে এই ছবি রাখতে চান, তাহলে ছবিটি ঘরের দক্ষিণ দিকে এবং ঘরের ভিতরে দিকে যে দিক দিয়ে প্রবেশ করা হয়, সেই দিকে রাখবেন। ছবির দিকে যাতে বাড়ির সবার চোখ পড়ে এটি খেয়াল রাখতে হবে।

অফিসে বা ব্যবসার জায়গায় কিভাবে রাখবেন ছবিটি : অফিসে বা ব্যবসার জায়গায় এই ছবিটি রাখলে আপনার সবদিক থেকে উন্নতি হবে। অফিসে বা ব্যবসার জায়গায় ছবিটি দক্ষিণ দিক করে এবং ঘরের ভিতরে দিকে যে দিক দিয়ে প্রবেশ করা হয়, সেই দিকে রাখবেন। একইসাথে আপনার এবং আপনার কলিগ বা ব্যবসার বা কাজের সাথে যুক্ত বাকি লোকেদের চোখ যাতে ছবিটির ওপর পড়ে সেইদিকে খেয়াল রাখতে হবে।

Leave a Comment