Indrani Halder: নতুন শো সঞ্চালনার মাধ্যমে রচনাকে টেক্কা দেবেন ইন্দ্রাণী!

বাংলার ছোটপর্দার এবং বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী হলেন ইন্দ্রানী হালদার( Indrani Halder) । তাকে চেনেন না এমন মানুষের সংখ্যা কম। বর্তমান প্রজন্ম থেকে শুরু করে পূর্ববর্তী প্রজন্ম সকলেই এই অভিনেত্রীকে চেনেন। এই অভিনেত্রী জি বাংলার গোয়েন্দা গিন্নি ( Goyenda Ginni) ধারাবাহিকের মাধ্যমে ছোটপর্দায় হিট হয়েছিলেন। এরপরে স্টার জলসার ধারাবাহিক শ্রীময়ী ( Sreemoyee) তাকে জনপ্রিয়তার শিখরে তুলে দিয়েছিল ।তার এই ধারাবাহিকটি ও দর্শকরা ভীষণ পছন্দ করেছিলেন। এরপর কুলের আচার ( Kuler achaar) নামক একটি সিনেমা তিনি করেন ।পরবর্তীকালে তাকে জি বাংলার একটি ওয়েব সিরিজ ‘ছোটলোক’ ( Chhotolok) এ দেখা যাবে ।সব মিলিয়ে প্রচুর কাজ করছেন এ অভিনেত্রী।

I2, Indrani Halder: নতুন শো সঞ্চালনার মাধ্যমে রচনাকে টেক্কা দেবেন ইন্দ্রাণী!, Indrani Halder: নতুন শো সঞ্চালনার মাধ্যমে রচনাকে টেক্কা দেবেন ইন্দ্রাণী!

এমন সময় ইন্দ্রানী হালদার কে দেখা গেল আবার অন্য এক রূপ এ। একটি প্রমো জি বাংলায় সম্প্রচারিত হয়েছে। সেখানে একটি নন ফিকশন শো ( Non fiction Show) এর সঞ্চালিকা হিসেবে দেখা গেছে ইন্দ্রানী হালদার কে। সে যে এই শো তে একেবারে প্রতিযোগিদের ঘরে পৌঁছে যাবেন ইন্দ্রানী হালদার । সেখানে গিয়েই হবে আড্ডা নাচ গান উপহার দেওয়া ইত্যাদি বিষয়। সেখানে ইন্দ্রানী হালদার হাজির হয়েছেন একেবারে ঘরোয়া লুকে। তার পরনে রয়েছে গোলাপি রঙের একটি শাড়ি।

I1, Indrani Halder: নতুন শো সঞ্চালনার মাধ্যমে রচনাকে টেক্কা দেবেন ইন্দ্রাণী!, Indrani Halder: নতুন শো সঞ্চালনার মাধ্যমে রচনাকে টেক্কা দেবেন ইন্দ্রাণী!

এই প্রমো টি সম্প্রচারিত হওয়ার পরে অনেকেই মনে করছেন যে ইন্দ্রানী হালদার, রচনা ব্যানার্জি ( Rachana Banerjee) কে টেক্কা দেবেন কারণ বর্তমানে সবথেকে টিআরপি যুক্ত নন ফিকশন শো হল দিদি নাম্বার ওয়ান ( Didi No 1) । যার সঞ্চালিকা রচনা ব্যানার্জি।

ইন্দ্রানী হালদার এবং রচনা ব্যানার্জী দুজনেই খুবই বিখ্যাত অভিনেত্রী। আশা করা যায় তাদের দুজনের ব্যক্তিগত সম্পর্ক খুবই ভালো। তবে এই সব আলোচনাই এখনো পর্যন্ত মুখ খোলেনি রচনা ব্যানার্জি এবং ইন্দ্রানী হালদার কেউই।

Leave a Comment