মা হয়েছেন ৬ মাস আগে, এরমধ্যেই ফের সুখবর দিলেন প্রিয়াঙ্কা চোপড়া

বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন প্রিয়াঙ্কা চোপড়া। তাকে চেনেন না এমন মানুষের সংখ্যা কম। অনেক সুপারহিট ছবি তিনি দর্শকদের উপহার দিয়েছেন ।তার ফ্যান ফলোয়ার্স সংখ্যা প্রচুর ।

Bg Copy31 1, মা হয়েছেন ৬ মাস আগে, এরমধ্যেই ফের সুখবর দিলেন প্রিয়াঙ্কা চোপড়া, মা হয়েছেন ৬ মাস আগে, এরমধ্যেই ফের সুখবর দিলেন প্রিয়াঙ্কা চোপড়া

তার স্বামী হলেন নিক জোনস এবং তাদের ছয় মাসের একটি কন্যাসন্তান রয়েছে । ইতিমধ্যেই আরেক সুখবর শোনালেন প্রিয়াঙ্কা চোপড়া। অনেকেই এ কথা জানেন যে নিউ ইয়র্কে প্রিয়াঙ্কার একটি রেস্তোরাঁ আছে । তার নাম সোনা। এবারে তিনি জানালেন যে তার সেই রেস্তোরাঁ মিশেলিন থেকে স্বীকৃতি পেল।

Bg Copy32 1, মা হয়েছেন ৬ মাস আগে, এরমধ্যেই ফের সুখবর দিলেন প্রিয়াঙ্কা চোপড়া, মা হয়েছেন ৬ মাস আগে, এরমধ্যেই ফের সুখবর দিলেন প্রিয়াঙ্কা চোপড়া

নিউ ইয়র্কের ত্রিশটি রেস্তোরাঁকে স্বীকৃতি দেওয়া হয়েছে। তার মধ্যে সোনাও অন্যতম ।এই জন্য প্রিয়াঙ্কা চোপড়া খুবই খুশি এবং তিনি একথা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সকলকে জানিয়েছেন।মূলত নিউ ইয়র্কে অনেক ভারতীয়রা থাকেন তাদের কথা ভেবে এই রেস্টুরেন্টে খুলেছেন প্রিয়াঙ্কা চোপড়া।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

সেখানে ভারতীয় খাবার পাওয়া যায়। নিউইয়র্ক এর অনেক বাসিন্দারাও ভারতীয় খাবার খেতে ভালোবাসেন এবং ভারতীয়রা সেখানে গিয়ে যাতে ভারতীয় খবর পান সেই জন্য এই রেস্টুরেন্ট খোলার কথা ভেবেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া।।সেই রেস্তরাঁই বর্তমানে এই স্বীকৃতি পেল। যার ফলে প্রিয়াঙ্কা চোপড়া খুবই খুশি একথা বলার অপেক্ষা রাখে না।

Leave a Comment