দুর্দান্ত সুরে লতা মঙ্গেশকরের গান গেয়ে ফের লাইমলাইটে রানু মণ্ডল, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

রাণু মন্ডলকে (Ranu Mondal) আপনারা অনেকেই চিনে থাকবেন। একসময় রানাঘাটে ভিক্ষাবৃত্তি করে পেট চালাতেন তিনি। তাঁর গলার অসাধারণ গান শুনে একজন যাত্রী তাঁর গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেন। এরপর রানু মন্ডলকে সাহায্য করার জন্য, একটা পরিচিতি দেওয়ার জন্য বহু নেট নাগরিক সেই ভিডিও শেয়ার করা শুরু করেন। আর দেখিয়ে দেন সোশ্যাল মিডিয়ার পাওয়ার।

যার ফলস্বরূপ অল্প কয়েকদিনের মধ্যেই ভাইরাল হয়ে যান রানু মন্ডল। বহু মানুষের ভালোবাসা পান সেই সময়। এমনকি বিভিন্ন অনুষ্ঠানে ও টিভিতেও তাঁকে ডাকা হতে থাকে। এরপর সুদূর মুম্বাই থেকে হিমেশ রেশমিয়ার ডাকে পাড়ি দেন সেখানে। হিমেশ রেশমিয়ার সাথে একটি গান করেন তিনি। এরপরই হঠাৎ বদলে যায় রানু মন্ডল এর ব্যবহার।

Image Ranu Mondal, দুর্দান্ত সুরে লতা মঙ্গেশকরের গান গেয়ে ফের লাইমলাইটে রানু মণ্ডল ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও, দুর্দান্ত সুরে লতা মঙ্গেশকরের গান গেয়ে ফের লাইমলাইটে রানু মণ্ডল, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

কোন ভক্ত তার সাথে কথা বলতে চাইলে বা সেলফি তুলতে চাইলে ভীষণ অ্যাটিটিউড দেখাতে শুরু করেন। যা বহু মানুষের চোখে লাগে। এমনকি তাঁর বাড়িতে কেউ ইন্টারভিউ নিতে গেলেও খুবই বাজে ব্যবহার করতে থাকেন। এমনকি যাঁর দৌলতে তিনি ভাইরাল হয়েছিলেন তাঁকেও ছোট করেন।

এরপর রানু মন্ডল এর সূর্য অস্ত চলে যায়। আবার সব ফেম হারিয়ে রানাঘাটের বাড়িতে ফিরে যান তিনি। এখন আর কোনো প্রোগ্রামে তাঁকে ডাকা হয় না। তবে বেশ কিছু ছোটখাটো ইউটিউবার তাঁর বাড়িতে যান। তাঁকে নিয়ে ভিডিও বানিয়েই অনেকের ভিউজ আসছে। আসলে তারা খুব ভালো করে জানেন যে রানু মন্ডলের ব্যবহার কিছুটা আলাদা তাই তাঁকে নিয়ে ট্রোল করেই মজা পায় এসব ইউটিউবাররা।

“সোশ্যাল ওয়ার্কার অতীন্দ্র” (Social Worker Atindra) নামে এক ইউটিউব (YouTube) চ্যানেল থেকে রানু মন্ডল এর একটি ভিডিও ইউটিউবে আপলোড করা হয়। যেখানে তাকে সাগরের ধারে দাঁড়িয়ে লতা মঙ্গেশকরের গাওয়া একটি বিখ্যাত গান “সাগর কিনারে” নিজের মতো করে গাইতে দেখা গেছে। ইতিমধ্যে 50 হাজারেরও বেশি মানুষ ভিডিওটি দেখেছেন। আপনি যদি এখনও না দেখে থাকেন তাকে দেখে নিতে পারেন

Leave a Comment