Sudipa Chatterjee: ‘দারোয়ান’ বিতর্কে যুক্তি দিয়ে সুদীপাকে তার জায়গা বুঝিয়ে দিলেন অরিত্র

জি বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো রান্নাঘরের সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়। তিনি প্রধানত সঞ্চালিকা হিসেবে জনপ্রিয় হলেও, তাঁর নিজস্ব বুটিক এবং রেস্তোরাঁ রয়েছে। সব মিলিয়ে তিনি যথেষ্ট ব্যস্ত। তার মধ্যেই স্যোশাল মিডিয়ায় সুদীপা চট্টোপাধ্যায় সর্বদাই বিভিন্ন আপডেট দিতে থাকেন। কিন্তু মাঝেমধ্যেই নানারকম বিতর্কিত মন্তব্যের জন্য তিনি সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসেন।

Bg Copy32, Sudipa Chatterjee: ‘দারোয়ান’ বিতর্কে যুক্তি দিয়ে সুদীপাকে তার জায়গা বুঝিয়ে দিলেন অরিত্র, Sudipa Chatterjee: ‘দারোয়ান’ বিতর্কে যুক্তি দিয়ে সুদীপাকে তার জায়গা বুঝিয়ে দিলেন অরিত্র

কয়েকদিন আগে সুদীপা চট্টোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় এককি বিতর্কিত মন্তব্য করেছিলেন। যার জন্য নেটিজেনরা তার ওপর ভীষণ ক্ষুব্ধ হয়েছেন। তিনি ফেসবুকে লিখছিলেন, সুইগির ডেলিভারি বয়রা তাঁকে ফোন করে বলেন যে “আমি আসছি আপনি গেটটি খুলুন”। একইসাথে তিনি লেখেন তিনি কি দারোয়ান যে তিনি গেট খুলবেন? এই পোস্টটি ঝড়ের গতিতে ভাইরাল হয় স্যোশাল মিডিয়ায়য়। নেটিজেনরা তার ওপর ভীষণ রেগে যান। নেটিজনরা অনেক রকমের কমেন্ট করতে থাকেন কমেন্ট বক্সে। সবশেষে সুদীপা চট্টোপাধ্যায় সেই পোস্টটি ডিলিট করে দেন।

Bg Copy33, Sudipa Chatterjee: ‘দারোয়ান’ বিতর্কে যুক্তি দিয়ে সুদীপাকে তার জায়গা বুঝিয়ে দিলেন অরিত্র, Sudipa Chatterjee: ‘দারোয়ান’ বিতর্কে যুক্তি দিয়ে সুদীপাকে তার জায়গা বুঝিয়ে দিলেন অরিত্র

কিন্তু সুদীপা চট্টোপাধ্যায়ের এই পোষ্টটির বিরুদ্ধে মন্তব্য করেন একসময়ের জনপ্রিয় শিশু শিল্পী অরিত্র দত্ত বণিক, যিনি ২০০৭ সালে ‘ড্যান্স বাংলা ড্যান্স জুনিয়র’ শো-এর মাধ্যমে জনপ্রিয় হয়েছিলেন। এই অরিত্র সুদীপার মন্তব্যের সাপেক্ষে সুদীপাকে রীতিমত অহঙ্কারী তকমা দেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু পাল্টা উত্তরে সুদীপা বলেন। “অরিত্র জীবনে কী করেছে যে ওর কথা আমায় শুনতে হবে”? একইসাথে সুদীপার সংযোজন, “আমি যতদূর জানি অরিত্র যখন ছোট ছিল তখন ট্র্যাফিক পুলিশ গাড়ি আটকালে ওর বাবা-মা’ই বলতেন ভেতরে অরিত্র আছে। আর তা ছাড়া ও কে? কী করেছে জীবনে যে ওর কথা শুনতে যাব? বড়দের সম্মান দিতে জানে না। আমরা কিন্তু কখনওই আমাদের আগের প্রজন্মের সঙ্গে এভাবে কথা বলার সাহসটুকু পর্যন্ত পাইনি।”

কিন্তু সুদীপা চট্টোপাধ্যায়ের মন্তব্য শুনে থেমে থাকেননি অরিত্র। তিনি একটি ভিডিও করে সুদীপা চট্টোপাধ্যায়কে বলেন, বড়দেরও উচিত ছোটদের সম্মান দেওয়া। একইসাথে তিনি বুঝিয়ে দেন, বুঝিয়ে দেন কেউ ছোট নয় এবং কোনো কাজ অসম্মানের নয়। এইভাবেই স্যোশাল মিডিয়ায় সুদীপা চট্টোপাধ্যায়ের বিতর্কিত মন্তব্যের দরুণ তর্ক-বিতর্কের পরিবেশ সৃষ্টি হয়েছে।

Leave a Comment