মডার্ন পোশাকে সমুদ্র সৈকতে ঝড় তুললেন ‘মিঠাই’-এর তোর্সা, সোম নেই, সিদ্ধার্থ মিঠাইকে একসাথে আর দেখতে চাই না তোর্সা! তাই মোদক পরিবার থেকে অনেক দূরে যাওয়ার সিদ্ধান্ত নিলো সে!

বর্তমান বাংলা ধারাবাহিগুলির মধ্যে মিঠাই ধারবাহিক জনপ্রিয়তার দিক থেকে বেশ এগিয়ে। ‘মিঠাই রাণী’ তো সকলের প্রিয়। সারাক্ষণ দুষ্টুমির দ্বারা সে মাতিয়ে রেখেছে মোদক বাড়ি। তার গম্ভীর বরকেও সে বিরক্ত করে কারণে-অকারণে। তবে তার শ্বশুর বাড়ির সদস্যরাও তেমন।

41303Acc 8008 4559 9Cc8 07D77E7Dbd9C, মডার্ন পোশাকে সমুদ্র সৈকতে ঝড় তুললেন ‘মিঠাই’-এর তোর্সা, সোম নেই, সিদ্ধার্থ মিঠাইকে একসাথে আর দেখতে চাই না তোর্সা! তাই মোদক পরিবার থেকে অনেক দূরে যাওয়ার সিদ্ধান্ত নিলো সে!, মডার্ন পোশাকে সমুদ্র সৈকতে ঝড় তুললেন ‘মিঠাই’-এর তোর্সা, সোম নেই, সিদ্ধার্থ মিঠাইকে একসাথে আর দেখতে চাই না তোর্সা! তাই মোদক পরিবার থেকে অনেক দূরে যাওয়ার সিদ্ধান্ত নিলো সে!

মিঠাইকে প্রশ্রয় দিতেই ব্যস্ত। অবশ্য হবে নাই বা কেন মিঠাই যে তাদের চোখের মনি। মিঠাই, সিদ্ধার্থ ছাড়াও বাকি চরিত্ররাও দর্শকদের খুব প্রিয়। অল্প দিনেই নিখুঁত অভিনয় আর সকলের অসাধারণ চরিত্র-চিত্রনের ক্ষমতার মাধ্যমে এই ধারাবাহিকের বাকি চরিত্ররা দর্শকদের মন জয় করে নিয়েছে।

4446B3C3 7987 4Ea4 B141 0F2Da1Eb250B, মডার্ন পোশাকে সমুদ্র সৈকতে ঝড় তুললেন ‘মিঠাই’-এর তোর্সা, সোম নেই, সিদ্ধার্থ মিঠাইকে একসাথে আর দেখতে চাই না তোর্সা! তাই মোদক পরিবার থেকে অনেক দূরে যাওয়ার সিদ্ধান্ত নিলো সে!, মডার্ন পোশাকে সমুদ্র সৈকতে ঝড় তুললেন ‘মিঠাই’-এর তোর্সা, সোম নেই, সিদ্ধার্থ মিঠাইকে একসাথে আর দেখতে চাই না তোর্সা! তাই মোদক পরিবার থেকে অনেক দূরে যাওয়ার সিদ্ধান্ত নিলো সে!

টি আর পি-এর দিক থেকেও বেশ এগিয়ে রয়েছে। তাই এই ধারাবাহিক নিয়ে বিভিন্ন চর্চা চলতেই থাকে স্যোশাল মিডিয়াতে। এবারে চর্চায় ওঠে এল মিঠাই ধারাবাহিকের খলনায়িকা তোর্সা। ধারাবাহিকে দেখানো হয়, তোর্সা ছিল সিদ্ধার্থের বন্ধু এবং সিদ্ধার্থের প্রতি দুর্বলতা ছিল তোর্সার। তাই মিঠাইয়ের বিয়ের পর মিঠাই এবং সিডকে আলাদা করার অনেক চেষ্টা করতে থাকে তোর্সা।

4302A787 1250 4D9E 936B 36173Ed88Eba, মডার্ন পোশাকে সমুদ্র সৈকতে ঝড় তুললেন ‘মিঠাই’-এর তোর্সা, সোম নেই, সিদ্ধার্থ মিঠাইকে একসাথে আর দেখতে চাই না তোর্সা! তাই মোদক পরিবার থেকে অনেক দূরে যাওয়ার সিদ্ধান্ত নিলো সে!, মডার্ন পোশাকে সমুদ্র সৈকতে ঝড় তুললেন ‘মিঠাই’-এর তোর্সা, সোম নেই, সিদ্ধার্থ মিঠাইকে একসাথে আর দেখতে চাই না তোর্সা! তাই মোদক পরিবার থেকে অনেক দূরে যাওয়ার সিদ্ধান্ত নিলো সে!কিন্তু যখন বুঝতে পারে যে সিদ্ধার্থ মিঠাইকে কিছুতেই ছাড়বে না। তখন সিদ্ধার্থকে সবসময় দেখতে পাবে এই ভেবে সে সিদ্ধার্থের বড় দাদা সোম কে বিয়ে করে নেয়। সোম তাকে ভালবাসলেও তোর্সা সোমকে ভালোবাসে না। সে নিজের মতো চলে।

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

এই তোর্সা অর্থাৎ তন্বী সমুদ্রে বেড়াতে গিয়েছেন। আর সেখান থেকেই তিনি বিভিন্ন রকম ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন। ছবিগুলো দেখে দর্শকরা অবাক। কয়েকদিন আগে তন্বী একটি ছবি পোস্ট করেছেন, যেখানে তাকে সরু ফিতে দেওয়া একটি ক্রপ টপ এবং কালো প্যান্ট পরিহিত অবস্থায় দেখা গেছে। এই ছবিটির ক্যাপশনে তিনি লিখেছেন যে,”বেস্ট এস্কেপ এনিওয়্যান ক্যান হ্যাভ”। ১২ হাজার মানুষ এই ছবিটি লাইক করেছেন। এই ছবিতে কমেন্ট করেছেন প্রচুর মানুষ।

Leave a Comment