বনগাঁর মেয়ে সবাইকে হারিয়ে দিলো! সুপারস্টার সিঙ্গারের চলতি সিজনের বিজেতা হলেন অরুণিতা কাঞ্জিলালের গ্যাংয়ের সদস্য

সনি টিভি তে অনুষ্ঠিত হচ্ছিল সুপারস্টার সিঙ্গার সিজন ২। যেখানে বাংলা তথা বনগাঁ এর মেয়ে অরুনিতার টিম থেকে জিতলো শো এর চাম্পিয়ন ট্রফি। সেরার শিরোপা জিতেছে মহম্মদ ফইজ। শুরু থেকেই তাঁর পারফরমেন্স ছিল হৃদয় ছোয়া। অনেক দর্শক এর মন জয় করে নিয়েছিল সে। মাত্র ১৪ বছর বয়সে এ সাফল্য অর্জন করেছে সে। সে যে অনেক ভালো গাইছিল সেটা প্রথম থেকেই বোঝা যাচ্ছিল। ১৪ বছর বয়সী এই তরুণ অরুনিতা এর টিম এই ছিল। শো এর চ্যাম্পিয়ন হয়ে ট্রফি জিতে ১৫ লক্ষ টাকার চেক পেয়েছে সে।

F20Ccc70 A4Dd 4C2A A3A0 Fcbf67C1Ca32, বনগাঁর মেয়ে সবাইকে হারিয়ে দিলো! সুপারস্টার সিঙ্গারের চলতি সিজনের বিজেতা হলেন অরুণিতা কাঞ্জিলালের গ্যাংয়ের সদস্য, বনগাঁর মেয়ে সবাইকে হারিয়ে দিলো! সুপারস্টার সিঙ্গারের চলতি সিজনের বিজেতা হলেন অরুণিতা কাঞ্জিলালের গ্যাংয়ের সদস্যঅরুনিতা ছাড়াও তাঁর আরও অনেক প্রতিদ্বন্দ্বী ছিল। টিম ছিল পবনদীপ রাজন , দানিশ। ফাইজ এর অনেক কম্পিটিটর ছিল। বাংলা থেকে ছিল প্রাঞ্জল। মানালি সায়শা গুপ্তা, আর্যনন্দা আরও অনেকে। শো জেতার পর ফাইজ জানায়, “খুবই খুশি তাঁর বাড়ির লোক। বিজেতা হিসেবে আমার নাম ঘোষিত হওয়ার সাথে সাথেই সবাই আনন্দে কেঁদে ফেলে। আমার মতোই ওরা ধীরে ধীরে এই খবর বিশ্বাস করেছে। মামা আমাকে কোলে করে স্টেজে নিয়ে আসে আমার নাম ঘোষণা হওয়ার পর। বাবা কাজের জন্য বাইরে থাকে, ফোনে কথা বলেছি। আমার মা আর বোনেরা খুব খুশি। আমার এটাই ভালো লাগছে যে আমি ওদের গর্বিত করতে পেরেছি।”

F5440Db1 175A 4Acc 9Fe0 7Ab48E404Fbb, বনগাঁর মেয়ে সবাইকে হারিয়ে দিলো! সুপারস্টার সিঙ্গারের চলতি সিজনের বিজেতা হলেন অরুণিতা কাঞ্জিলালের গ্যাংয়ের সদস্য, বনগাঁর মেয়ে সবাইকে হারিয়ে দিলো! সুপারস্টার সিঙ্গারের চলতি সিজনের বিজেতা হলেন অরুণিতা কাঞ্জিলালের গ্যাংয়ের সদস্যএছাড়াও সে বলে, “আমি কোনদিন প্রতিযোগিতা নিয়ে ভাবিনি। কখনও ভাবিনি আমাকে জিততেই হবে বা যেতে হবে ফাইনালে। আমি শেখার দিকে গুরুত্ব দিয়েছি। এখানে সবাই তাই। আমরা কখনো ই একে অপরকে টেক্কা দিতে গাইনি বরং নিজেদের সেরাটা দিতে গান গেয়েছি।

Leave a Comment