বন্ধ গাড়ি চলাচল, রাস্তা পার হচ্ছে বিশালকার পাইথন সাপ, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া মানুষের বিনোদনের অন্যতম মাধ্যম ।সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়। এক একটি ভিডিওর বিষয় হয় একেক রকম। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষের প্রতিভা ও প্রকাশিত হয়। আবার পশু পাখির বিভিন্ন কার্যকলাপ এর ভিডিও দেখানো হয় সোশ্যাল মিডিয়ায়।

Bg Copy61 1, বন্ধ গাড়ি চলাচল, রাস্তা পার হচ্ছে বিশালকার পাইথন সাপ, তুমুল ভাইরাল ভিডিও, বন্ধ গাড়ি চলাচল, রাস্তা পার হচ্ছে বিশালকার পাইথন সাপ, তুমুল ভাইরাল ভিডিও

সাপ সংক্রান্ত বিভিন্ন ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয় । সাপ একটি সরিসৃপ প্রানী। সাপ দেখে ভয় পান না এমন মানুষের সংখ্যা কম ।এই ভিডিওগুলো দেখলে অনেক সময় অনেক দর্শকরা শিউরে ওঠেন ।এবারে তেমন একটি ভয়ঙ্কর ভিডিও দেখা গেল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

Bg Copy62 1, বন্ধ গাড়ি চলাচল, রাস্তা পার হচ্ছে বিশালকার পাইথন সাপ, তুমুল ভাইরাল ভিডিও, বন্ধ গাড়ি চলাচল, রাস্তা পার হচ্ছে বিশালকার পাইথন সাপ, তুমুল ভাইরাল ভিডিও

ভাইরাল হওয়া এই ভিডিওটিতে দেখা গেল বিশাল আকারের অ্যানাকোন্ডা সাপ রাস্তা পার করছে। সাপটিকে দেখা গিয়েছে একটি ঝোপ থেকে বেরিয়ে রাস্তা পার করে অন্য ঝোপের দিকে যেতে ।সেই অবস্থায় রাস্তায় গাড়ি চলাচল বন্ধ করে দেওয়া হয়েছিল ভয়ের জন্য। আবার কেউ কেউ এই ভিডিওটিকে ক্যামেরাবন্দি করেছেন ।তবে একথা বলাই যায় যে ভিডিওটি খুবই ভয়ঙ্কর এবং ভিডিওটি দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Snakes are the Best (@snake.wild)

ভিডিওটি খুবই ভাইরাল হয়ে।ছে প্রত্যেক এই ভিডিওটি দেখেছেন এবং লাইক কমেন্ট শেয়ার করেছেন ।অনেকেই নিজেদের ভয়ের কথাও জানিয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

Leave a Comment