সৃজলার সঙ্গে দেবের বেলি ড্যান্সে মেতে উঠলো ‘ডান্স ডান্স জুনিয়র’র মঞ্চ, মাথায় হাত রুক্ষ্মিণীর, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

সদ্য সিরিয়াল শেষ করেছেন সৃজলা গুহ। বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি তার প্রথম সিরিয়াল এর মাধ্যমে। এই সৃজলা গুহ ই এসেছিলেন সেদিন ‘ডান্স ডান্স জুনিয়র’ এর মঞ্চে। সৃজলা এর অনুরোধ এ দেব বেলি ডান্স এ মেতে উঠেছিলেন এই মঞ্চে। অনেকেই আসে এই মঞ্চে জার্জ হয়ে। তেমনই এসেছিলেন সৃজলা। ‘মন ফাগুন’ এর নায়িকা মঞ্চে উপস্থিত থেকে অনেক চমক দিয়েছিলেন সেদিন। ধরাবাহিক শেষ হওয়ার পর টেলিভিশন এ এই মঞ্চেই তিনি এই প্রথম ধরা দিয়েছিলেন।

সৃজলা এসছে আর জমিয়ে বেলি ডান্স হবে না তা কখনো হয়? জমিয়ে বেলি ডান্স করলো ‘ডান্স ডান্স জুনিয়র’ এর মঞ্চে তিনি। দেব কে অনুরোধ করে দেব ও সাথে যোগ দিয়েছিল। নাচের এই ভিডিও টি স্টার জলসা এর অফিসিয়াল পেজ থেকে পোস্ট করা হয়েছে। অসম্ভব ভাইরাল হয়ে পড়েছে ভিডিও টি। সৃজলা এই ফ্যান রা তাকে অবার মঞ্চে নাচতে দেখে খুবই খুশি এদিকে দেব এর ফ্যান রাও চমক পেয়েছে হাস্যকর ভাবে দেবের নাচ দেখে যে কারণে এই ভিডিও প্রচুর ভাইরাল হয়েছে।

এই বছরের ৬ আগস্ট থেকে শুরু হয়েছে স্টার জলসায় “ডান্স ডান্স জুনিয়র সিজন ৩’। বিচারকের ভূমিকায় আছেন দেব, রুক্মিণী ও মনামী। এছাড়াও ৩ ক্যাপ্টেন এর ভূমিকায় আছেন তৃনা, দীপান্বিতা ও অভিষেক। শো জমজমাট করতে রয়েছেন ভাসান বাপি। অর্থাৎ রোহন ভট্টাচার্য কমেডিয়ান রূপে। শো সঞ্চালনায় রয়েছেন দুই খুদে তারকা লাড্ডু ও উদিতা।

Leave a Comment