এত বড় সেলিব্রেটি তবু নেই কোন অহংকার! রাস্তায় ঘুরে স্ট্রিট ফুড খেলেন টলি পড়ার জনপ্রিয় মুখ মধুবনী, ভিডিও দেখে প্রশংসায় ভারাচ্ছেন নেটিজেনরা

মধুবনী গোস্বামী একটি জনপ্রিয় নাম টলি পাড়ায়। রাজা গোস্বামী স্বামী তাঁর। এই দুই দম্পতি টলি পাড়ায় নিজের অভিনয় এর দক্ষতায় জায়গা করে নিয়েছেন অনেক আগেই। স্টার জলসায় “ভালোবাসা ডট কম” এই সিরিয়াল টি তে নায়ক ও নায়িকা ছিল দুজনে। রিল লাইফের পাশাপাশি তারা রিয়েল লাইফেও জুড়ি বেঁধেছেন। প্রথমে প্রেম তারপর বিয়ে। বিয়ের চার বছর পর তারা দুজনে পিতা এবং মাতা হয়েছেন একটি পুত্র সন্তান এর। তাঁদের পুত্রের নাম কেশব।

রাজা কাজ করলেও মধুবনী কে এখন আর কাজ করতে দেখা যাচ্ছে না। অভিনয় জগৎ থেকে তিনি একটু বিরতি নিয়েছেন। তবে এ বিষয়ে অভিনেত্রী কিছুই বলেন নি। তবে মধুবনী নিজেকে তার ফ্যান দের সাথে আপডেট এ রেখেছেন। তাঁর একটা ইউটিউব চ্যানেল রয়েছেন এবং এদিকে তিনি একটি হেয়ার স্টাইলিং পার্লার খুলেছেন। ইউটিউব এর চ্যানেলে তারা নিজেদের সব কিছু শেয়ার করেন আপডেট দিতে থাকেন।

Madhubani, এত বড় সেলিব্রেটি তবু নেই কোন অহংকার! রাস্তায় ঘুরে স্ট্রিট ফুড খেলেন টলি পড়ার জনপ্রিয় মুখ মধুবনী ভিডিও দেখে প্রশংসায় ভারাচ্ছেন নেটিজেনরা, এত বড় সেলিব্রেটি তবু নেই কোন অহংকার! রাস্তায় ঘুরে স্ট্রিট ফুড খেলেন টলি পড়ার জনপ্রিয় মুখ মধুবনী, ভিডিও দেখে প্রশংসায় ভারাচ্ছেন নেটিজেনরা

সম্প্রতি একটি ভিডিও তে দেখা গিয়েছে তাদের দুর্গাপূজার কিছু ছবি। দুর্গাপূজা তে শুধুই বাইকে চেপে সারা কলকাতা ঘুরে স্টুট খেয়ে আনন্দ করছেন দুজনে। শুধু স্ট্রিট ফুড খেয়েছেন তাই নয় প্রত্যেক খাবার এর রিভিউ দিয়েছেন কোন খাবার কোন দোকান টি তে ভালো সেটা নিয়ে।

তারা সেলিব্রেটি হয়েও নেই কোনো এক্সট্রা কিছু। অমন খোলা মেলা ভাবে রাস্তায় ঘুরে বেরিয়ে ছেন তার। নিজেদের কে সাধারণ মানুষ ভেবে চুটিয়ে মজা করেছেন তারা। তাদের ফ্যান দের নজর কেড়েছে এই দৃশ্য টি। রাস্তায় যাদের সাথেই দেখা হয়েছে সবার সাথেই সেলফি তুলেছেন তারা খোলা মনে। এই জুটিকে দর্শকমন্ডলী প্রচণ্ড ভালোবাসেন।

Leave a Comment