শ্রাবন্তী থেকে শুভশ্রী, নুসরাত থেকে দিতিপ্রিয়া সবুজে মেতে গোটা টলিউড! তবে কি সবুজায়নের ছোঁয়া এবার টলিউডেও?

আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। আর তারপরেই বাঙালি দুর্গোৎসবে মেতে উঠবে। আর এরই মধ্যে অভিনেতা অভিনেত্রীরা বিভিন্ন ধরনের ফ্যাশনে মেতে উঠেছেন। বিভিন্ন ধরনের ফটোশুটে নেট দুনিয়া যেন ভরে উঠেছে। চারদিকে যেন সবুজের ছোঁয়া লেগেছে। কালো রঙের পোশাকের ট্রেন্ড বাদ দিয়ে এবার সবুজ রঙের পোশাকের ট্রেন্ডে মেতে উঠেছেন অভিনেত্রীরা।

Edb22168 2D02 4981 9C0B C8Cb1393732B, শ্রাবন্তী থেকে শুভশ্রী, নুসরাত থেকে দিতিপ্রিয়া সবুজে মেতে গোটা টলিউড! তবে কি সবুজায়নের ছোঁয়া এবার টলিউডেও?, শ্রাবন্তী থেকে শুভশ্রী, নুসরাত থেকে দিতিপ্রিয়া সবুজে মেতে গোটা টলিউড! তবে কি সবুজায়নের ছোঁয়া এবার টলিউডেও?

শ্রাবন্তী থেকে শুভশ্রী, নুসরাত থেকে দিদিপিয়া সকলেই সবুজে মেতে উঠেছে। সম্প্রতি অভিনেত্রী শুভশ্রী সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছিলেন সেখানে তার পরনে রয়েছে সবুজ রং এর একটি শাড়ি। খোলা চুল মুখে সোশ্যাল ট্রেন্ড একদম সাধারন মেকআপ আর ঠোঁটে নুড লিপস্টিক। শাড়ির সাথে ম্যাচ করে ডিপ নেক স্লিভলেস সবুজ রঙের ব্লাউজ। সেই ব্লাউজের ফাঁকা দিয়ে উন্মুক্ত বক্ষ বিভাজিকা। এতেই মোহময়ী শুভশ্রী। এই ফটো দেখিয়ে দর্শকের মন কেরেছে সহজেই।

947290A5 0868 41C0 8076 D611Aafa9Aa7, শ্রাবন্তী থেকে শুভশ্রী, নুসরাত থেকে দিতিপ্রিয়া সবুজে মেতে গোটা টলিউড! তবে কি সবুজায়নের ছোঁয়া এবার টলিউডেও?, শ্রাবন্তী থেকে শুভশ্রী, নুসরাত থেকে দিতিপ্রিয়া সবুজে মেতে গোটা টলিউড! তবে কি সবুজায়নের ছোঁয়া এবার টলিউডেও?

অপরদিকে দেখা যাচ্ছে যে সবুজ রঙের ওয়েস্টার্ন পোশাকে ধরা দিয়েছে অভিনেত্রী মিমি চক্রবর্তী। দেখেই বোঝা যাচ্ছে যে সেটি একটি ফটোশুট এর জন্য পরিধান করেছেন অভিনেত্রী। গ্রিন ব্যাকগ্রাউন্ড আর ধোঁয়া ছেয়ে রয়েছে অভিনেত্রী চারিপাশে। স্মোকি আই মেকআপ আর নুড লিপস্টিক এ ধরা দিয়েছেন তিনি। আবেদনময়ী অবতারে মিমিও কম যান না অন্যান্য অভিনেত্রীদের থেকে। অন্যদিকে আবার অভিনেত্রী কৌশানি মালদ্বীপে ছুটিতে ব্যস্ত।

5834E772 14Ae 44E9 A26D 79B2205Ae81F, শ্রাবন্তী থেকে শুভশ্রী, নুসরাত থেকে দিতিপ্রিয়া সবুজে মেতে গোটা টলিউড! তবে কি সবুজায়নের ছোঁয়া এবার টলিউডেও?, শ্রাবন্তী থেকে শুভশ্রী, নুসরাত থেকে দিতিপ্রিয়া সবুজে মেতে গোটা টলিউড! তবে কি সবুজায়নের ছোঁয়া এবার টলিউডেও?

কিন্তু সেখানে তিনি ওয়েস্টার্ন সবুজ রঙের পোশাকে ধরা দিয়েছেন সকলের সামনে। স্লিভলেস শর্ট টপ আর শর্ট স্কাটে চোখের চশমার ঠোঁটে অল্প লিপস্টিক যেন আরো বেশি আবেদনময় করে তুলেছে অভিনেত্রীকে। আর সাথে তার খোলা চুল উড়ছে হাওয়ায়। এতে যেন আরো বেশি মোহময়ী দেখাচ্ছে অভিনেত্রী কে। অন্যদিকে আবার একেবারে সাধারণ ভাবে ধরা দিয়েছে অভিনেত্রী নুসরাত।

9Dc4B6Ec Ac59 4B04 9A2D F0A9C2853278, শ্রাবন্তী থেকে শুভশ্রী, নুসরাত থেকে দিতিপ্রিয়া সবুজে মেতে গোটা টলিউড! তবে কি সবুজায়নের ছোঁয়া এবার টলিউডেও?, শ্রাবন্তী থেকে শুভশ্রী, নুসরাত থেকে দিতিপ্রিয়া সবুজে মেতে গোটা টলিউড! তবে কি সবুজায়নের ছোঁয়া এবার টলিউডেও?

অভিনেত্রীর পরনে দেখা যাচ্ছে লিওন গ্রীন কালারের ফুল স্লিভ টপ। আর ব্লু জিন্স। ঠোঁটে একটু লিপস্টিক। খোলা চুলে কোন মেকআপ ছাড়াই অসাধারণ রুপময়ী নুসরাত। অভিনেত্রী থেকে একেবারেই চোখ সরানো যাচ্ছে না। আবার ডান্স বাংলা ডান্স জুনিয়র এর বিচারক রুক্মিণী মৈত্র লেহেঙ্গাতে সারা মঞ্চ কাঁপিয়েছেন সেই লেহেঙ্গারই উপরের অংশ হালকা সবুজ রং সেখানে গোলাপি রঙের হালকা কাজ করা। হালকা মেকআপ এবং খোলা চুলে অসম্ভব সুন্দরী লাগছে অভিনেত্রী কে।

সবুজ রঙের একটি হাফ স্লিপ টপ টুপি সমেত পড়েছিলেন অভিনেত্রী সুস্মিতা। টপের সামনে আঁকা একটি মিকি মাউস। আর তাতে বেশ কিউট দেখতে লাগছিল অভিনেত্রীকে। সেই সঙ্গে দিদির প্রিয়া ও সবুজ পোশাকে একদম সাধারন ভাবে ধরা দিলেন সকলের সামনে। যেটাতে অভিনেত্রীদের একদম অপূর্ব দেখাচ্ছিল।

Leave a Comment