Honey Bafna: পাঞ্জাবীতে মহানায়ক উত্তম কুমার! অবাঙালি নায়ক হানি বাফনার সাবেকি সাজ নজর কেড়ে নিলো নেট দুনিয়ার

বাংলা সিনেমার মহানায়ক উত্তম কুমার। তার মৃত্যুর পেরিয়ে গেছে চার দশক। কিন্তু এখনও অমর রয়ে গেছেন মানুষের মনে। তার ব্যক্তিত্ব, অভিনয়, হাসি কোনটাই আজও ভুলতে পারেনি মানুষ। সেই চাহনি আজও স্মৃতিতে রয়ে গেছে বাঙালির। সর্বকালের সর্বসেরা মহানায়ক উত্তম কুমার আজও একইভাবে রয়ে গেছেন ইন্ডাস্ট্রিতে। গতকাল ছিল এই প্রবাদপ্রতিম মহানায়ক এর জন্মদিন।

5C8889Fc 0478 42Dc 8Ab9 1392F841B0B3, Honey Bafna: পাঞ্জাবীতে মহানায়ক উত্তম কুমার! অবাঙালি নায়ক হানি বাফনার সাবেকি সাজ নজর কেড়ে নিলো নেট দুনিয়ার, Honey Bafna: পাঞ্জাবীতে মহানায়ক উত্তম কুমার! অবাঙালি নায়ক হানি বাফনার সাবেকি সাজ নজর কেড়ে নিলো নেট দুনিয়ারসাধারণ মানুষ থেকে শুরু করে তারকা অনেকেই নিজের নিজের মতো করে শ্রদ্ধা জ্ঞাপন করেছেন মহানায়ক কে। এই সকল তারকাদের মধ্যে সবথেকে বেশি নজর কেড়েছেন হানি বাফনা। তিনি বাঙালি না হলেও বাংলা ধারাবাহিকের জগতে অভিনয় করেন। অল্প সময়ে বেশ পরিচিতি পেয়েছেন তিনি।

65Da7F8C 2338 43Be Ab4A 49Efeea7757A, Honey Bafna: পাঞ্জাবীতে মহানায়ক উত্তম কুমার! অবাঙালি নায়ক হানি বাফনার সাবেকি সাজ নজর কেড়ে নিলো নেট দুনিয়ার, Honey Bafna: পাঞ্জাবীতে মহানায়ক উত্তম কুমার! অবাঙালি নায়ক হানি বাফনার সাবেকি সাজ নজর কেড়ে নিলো নেট দুনিয়ারবাংলা সাবেকি ঢঙে উত্তমকুমারকে নিজের বুকে জায়গা দিয়েছেন তিনি। হানি বাফনা তার সাদা পাঞ্জাবিতে উত্তম কুমারের ছবি ফুটিয়ে তুলেছেন। “রাইকিশোরী কালেকশনে” নিজেকে এদিন সাজিয়েছিলেন হানি বাফনা। অনুভব নামের একটি বনেদি বাড়ির বারান্দায় দাঁড়িয়ে ছবি তুলেছেন তিনি। এই শ্রদ্ধা জ্ঞাপন তার শৈল্পিক মনোভাবকে ফুটিয়ে তুলেছে।

Leave a Comment