শাড়ি পরে বাড়ির ছাদে দুর্দান্ত নাচ খুদে কন্যার, ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা

স্যোশাল মিডিয়ার ( Social Media) মাধ্যমে আমরা দেখতে পাই বহু ঘটনা। এমন অনেক ঘটনা আমাদের চারিদিকে ঘটে চলে যা আমাদের ভাবনা চিন্তার বাইরে। তাই বহু ভিডিও আমাদের বিস্মিত করে তোলে। শুধু তাই নয় এই স্যোশাল মিডিয়ায় দেশ, বিদেশের নানান ঘটনাও ভাইরাল (Viral) হয়। দেশ, বিদেশের বহু মানুষের বহু প্রতিভাও বিকাশ লাভের সুযোগ পায় এই স্যোশাল মিডিয়ায়। রানু মন্ডলের মতো ব্যক্তিও ভাইরাল হয়েছেন এই স্যোশাল মিডিয়ার মাধ্যমে।

আগের বছর লকডাউনের সময় থেকে মানুষ আরোও বেশি করে নির্ভরশীল হয়ে পরেছে এই স্যোশাল মিডিয়ার ওপর। পরবর্তীতে নিউ নরমাল জীবনযাত্রাতেও মানুষ স্যোশাল মিডিয়ার ওপর অধিক পরিমাণে নির্ভরশীল হয়ে উঠেছে। একা থাকার মধ্যেও এইসব স্যোশাল মিডিয়া আমাদের আনন্দ দিয়ে থাকে।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। এই ভিডিওটি ভাইরাল হওয়া মাত্রই নেটিজনদের মধ্যে একেবারে সাড়া ফেলে দিয়েছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে যে একটি খুদে কন্যা জনপ্রিয় লোকগীতি “কমলায় নৃত্য করে থমকিয়া থমকিয়া”-এর সাথে নাচছে। খুদে কন্যাটির পরনে রয়েছে লাল- হলুদ ডুরে শাড়ি এবং লাল ঘটিহাতা ব্লাউজ।এমনিতেই ছোটদের নাচ খুব ভালো লাগে। তার ওপর তার এক্সপ্রেশন এবং নাচের ছন্দ ছিল দূর্দান্ত। এই বয়সেই তার নাচের সাথে সাথে তার ভাব ভঙ্গিও খুব সুন্দর।

ডান্স উইথ আয়ত (Dance with Ayat) নামক একটি ইউটিউব (Youtube) চ্যানেল থেকে ভিডিওটি আপলোড করা হয়েছে। আপ্লুত হয়েছেন নেটিজনরা এই ভিডিওটি দেখে। প্রচুর লাইক পরেছে। ইতিমধ্যেই ২১ হাজারের বেশি মানুষের কাছে পৌঁছে গেছে ভিডিওটি। খুব জনপ্রিয় হয়েছে ভিডিওটি। এতোটুকু বাচ্চার নাচের সময়ে এমন নায়িকার মতো এক্সপ্রেশন দেখে তাকে ভবিষ্যতের জন্য শুভকামনা জানিয়েছেন সবাই।

Leave a Comment