পাউরুটি ও পেঁয়াজ দিয়ে বানিয়ে ফেলুন দুর্দান্ত স্বাদের পকোড়া, শিখে নিন রেসিপি

সন্ধ্যেবেলায় মুখরোচক খাবার খাওয়ার অভ্যেস অনেকেরই রয়েছে। কিন্তু প্রতিদিন বাইরের খাবার খাওয়া ভালো নয়। আজ আমরা আপনাদের জন্য এনেছি চট জলদি তৈরি হয়ে যাওয়া একটি সহজে রেসিপি।

উপকরণ :-
পাউরুটি
ডিম
পেঁয়াজ কুচি
আদা কুচি
লঙ্কা কুচি
কালোজিরা
হলুদগুঁড়ো
গোটা জিরে
লঙ্কাগুঁড়ো
ধনে গুঁড়ো
গুড়ো গরম মসলা
চাট মসলা
টমেটো সস
নুন
তেল

প্রণালী :-
প্রথমে একটি পাত্রে পরিমাণমতো পেঁয়াজ কুচি করে নিয়ে তাতে একে একে নুন, হলুদ গুঁড়া, ধনে গুঁড়ো, লঙ্কাগুঁড়ো, জিড়ে, গরম মসলা গুড়ো, কালোজিরে, আদা কুচি, লঙ্কা কুচি, চাট মসলা দিয়ে নিতে হবে।

88245430 D22F 4Fec Ad76 8A9Ea898Bba4, পাউরুটি ও পেঁয়াজ দিয়ে বানিয়ে ফেলুন দুর্দান্ত স্বাদের পকোড়া, শিখে নিন রেসিপি, পাউরুটি ও পেঁয়াজ দিয়ে বানিয়ে ফেলুন দুর্দান্ত স্বাদের পকোড়া, শিখে নিন রেসিপি

দু থেকে তিনটে পাউরুটি জলে ভিজিয়ে নিতে হবে। জলে মসলার মিশ্রণটিতে ভাল করে ভিজিয়ে নিতে হবে। এরপর সেটিকে পুর বানিয়ে নিতে হবে। এরপর হাতে তেল লাগিয়ে নিয়ে গোল আকারে বানিয়ে নিতে হবে পাউরুটি গুলি।

181Af4B2 C8F6 4B1E 97Ad Fdba78Cf9610, পাউরুটি ও পেঁয়াজ দিয়ে বানিয়ে ফেলুন দুর্দান্ত স্বাদের পকোড়া, শিখে নিন রেসিপি, পাউরুটি ও পেঁয়াজ দিয়ে বানিয়ে ফেলুন দুর্দান্ত স্বাদের পকোড়া, শিখে নিন রেসিপি

একটি কড়াইতে তেল গরম করতে দিয়ে তাতে পাউরুটির বল ভেজে নিলেই তৈরি হয়ে যাবে অসাধারণ স্ন্যাকস টি। এরপর এটিকে টমেটো সস এর সাথে পরিবেশন করতে পারেন।

Leave a Comment