Mamata Banerjee: ‘শুভশ্রীর ছেলে খুব স্মার্ট’, প্রশংসায় পঞ্চমুখ মমতা বন্দ্যোপাধ্যায়

টলিউডের অন্যতম এক অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলী ( Subhasree Ganguly) ।তাকে চেনেন না এমন মানুষের সংখ্যা কম। অনেক সুপারহিট ছবি তিনি দর্শকদের উপহার দিয়েছে । ব্যক্তিগত জীবনেও তার রয়েছে একটি পুত্র সন্তান । তার নাম ইউভান ( Yuvan) । সেই পুত্রের বিভিন্ন ধরনের ছবি ও ভিডিও তিনি পোস্ট করে থাকেন সোশ্যাল মিডিয়ায়।

Sub, Mamata Banerjee: ‘শুভশ্রীর ছেলে খুব স্মার্ট’ প্রশংসায় পঞ্চমুখ মমতা বন্দ্যোপাধ্যায়, Mamata Banerjee: ‘শুভশ্রীর ছেলে খুব স্মার্ট’, প্রশংসায় পঞ্চমুখ মমতা বন্দ্যোপাধ্যায়

এবারে স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ( Mamata Bandyopadhyay) শুভশ্রী গাঙ্গুলীর ছেলের প্রশংসা করলেন। জাগো বাংলা ( Jago bangla) শারদীয় সংখ্যায় উদ্বোধনী অনুষ্ঠানে এসেছিলেন মমতা ব্যানার্জি। সেখানে শুভশ্রী গাঙ্গুলি এর ছেলের প্রসঙ্গে বললেন তিনি বললেন যে শুভশ্রী এর ছেলেটি খুব সুন্দর তিনি নিজে মাঝে মাঝে তার ছবি চেয়ে নেন দেখবেন বলে।

Sub1, Mamata Banerjee: ‘শুভশ্রীর ছেলে খুব স্মার্ট’ প্রশংসায় পঞ্চমুখ মমতা বন্দ্যোপাধ্যায়, Mamata Banerjee: ‘শুভশ্রীর ছেলে খুব স্মার্ট’, প্রশংসায় পঞ্চমুখ মমতা বন্দ্যোপাধ্যায়

তবে এছাড়াও সেদিন মমতা বন্দোপাধ্যায় আরো কিছু বক্তব্য রেখেছেন। তিনি বলেছেন যে আজকাল কোন নিজস্ব মতামত দিলে সেখানে অনেক রকমের কথা বলা হচ্ছে। নিজের পায়ে দাঁড়ানোর কথা বললেও সমস্যা সৃষ্টি হচ্ছে ।এছাড়া বিরোধীদের উদ্দেশ্যে মুখ্যমন্ত্রী বলেন যে বাংলার নামে বদনাম করলে, অসম্মান করলে তার রাগ হয়। সবসময় বাংলার নামে অপবাদ দেওয়া হচ্ছে ।তবে যারা গালাগাল দিচ্ছেন তাতে মমতা বন্দ্যোপাধ্যায়ের কিছু যায় আসে না বলে তিনি জানিয়েছেন ।তিনি জানিয়েছেন তিনি নিজে প্রতিহিংসাপরায়ণ নয়।

সব মিলিয়ে তার এই মন্তব্য গুলো নিয়ে প্রচন্ড চর্চা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা সহ বিভিন্ন মহল তার এই বক্তব্যকে সমর্থন করেননি।

Leave a Comment