শোভাযাত্রা অনুষ্ঠানে তৃণমূলের মিমি-সায়ন্তিকার সাথে বিশেষ নজর কাড়লেন ছোট পর্দার মিঠাই, তবে কি এবার রাজ্যের শাসক দল তৃণমূলের সাথে যোগদান করলেন সৌমিতৃষা?

দুর্গা পুজো মানেই বাঙালির আবেগ। এই আবেগকে সম্মান দিয়ে ইউনেস্কো দুর্গাপূজাকে হেরিটেজ তকমা দিয়েছে ।এ কথা সকলেরই জানা ।এবারে এর জন্য মুখ্যমন্ত্রী জানিয়েছেন সেপ্টেম্বর মাস থেকে পুজো শুরু হয়ে যাবে কলকাতায় এবং সেই জন্য ইউনেস্কো কে ধন্যবাদ জ্ঞাপন করে গতকাল একটি শোভাযাত্রা বেরিয়েছিল ।জোড়াসাঁকো ঠাকুরবাড়ি থেকে বেরিয়ে সেটি রেড রোডে পৌঁছেছে।

Whatsapp Image 2022 10 08 At 13.47.19, শোভাযাত্রা অনুষ্ঠানে তৃণমূলের মিমি-সায়ন্তিকার সাথে বিশেষ নজর কাড়লেন ছোট পর্দার মিঠাই তবে কি এবার রাজ্যের শাসক দল তৃণমূলের সাথে যোগদান করলেন সৌমিতৃষা?, শোভাযাত্রা অনুষ্ঠানে তৃণমূলের মিমি-সায়ন্তিকার সাথে বিশেষ নজর কাড়লেন ছোট পর্দার মিঠাই, তবে কি এবার রাজ্যের শাসক দল তৃণমূলের সাথে যোগদান করলেন সৌমিতৃষা?

এই শোভাযাত্রার প্রথমেই ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ।তাঁর পাশে ছিলেন অরূপ বিশ্বাস সহ আরো অনেকে। এছাড়াও ছিলেন বিভিন্ন অভিনেতা-অভিনেত্রী সাংসদেরা। মিমি চক্রবর্তী, সায়ন্তিকা, রাজ চক্রবর্তী থেকে শুরু করে অনেকেই ছিলেন তাদের সঙ্গে। তবে তাদের সঙ্গে এবারে দেখা গেল ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু অর্থাৎ সবার প্রিয় মিঠাই ধারাবাহিকের মিঠাই কে।

Whatsapp Image 2022 10 08 At 13.47.21, শোভাযাত্রা অনুষ্ঠানে তৃণমূলের মিমি-সায়ন্তিকার সাথে বিশেষ নজর কাড়লেন ছোট পর্দার মিঠাই তবে কি এবার রাজ্যের শাসক দল তৃণমূলের সাথে যোগদান করলেন সৌমিতৃষা?, শোভাযাত্রা অনুষ্ঠানে তৃণমূলের মিমি-সায়ন্তিকার সাথে বিশেষ নজর কাড়লেন ছোট পর্দার মিঠাই, তবে কি এবার রাজ্যের শাসক দল তৃণমূলের সাথে যোগদান করলেন সৌমিতৃষা?

তাকে দেখে অনেকটা অবাক হয়ে গেছেন সকলে। কারণ তিনি এখনো পর্যন্ত তৃণমূলের দলে নেই। তবে এবারে অনেকের মনে প্রশ্ন জেগেছে তবে কি তিনি তৃণমূলে নাম লেখাতে চলেছেন। তবে সেই বিষয়ে এখনো কোনো তথ্যই দেননি এই অভিনেত্রী। তবে সেক্ষেত্রে তাকে সকলের সঙ্গে মিলেমিশে নাচ গান করতে দেখা গিয়েছে ।বরাবরের মতো ভীষণ সুন্দর লাগছিল তাকে।

Leave a Comment