একসময়ের ‘লক্ষ্মী ছানা’ শো-এর সঞ্চালক নীল মুখার্জি এখন ধারাবাহিক জগতের পরিচিত মুখ! আজও তিনি সমানভাবে জনপ্রিয়!

রবিবার মানেই ছুটির আমেজ। পুরো সপ্তাহের ক্লান্তি দূর করতে রবিবারের জন্য অপেক্ষায় থাকেন সবাই। ছোটদের কাছে রবিবার মানেই আলাদা আনন্দ। ছোটদের কাছে রবিবার দিনটা অক্সিজেনের মতো। রবিবার মানেই পড়ার ছুটি আর টিভির পর্দায় চোখ। রবিবার ছোটরা বিনোদনের জন্য যে রিয়েলিটি শোগুলি দেখতো, সেগুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় একটি শো ছিল লক্ষী ছানা। এই শো-টি বাচ্চাদের কাছে ভালোবাসার শো।

3438C4B2 7741 4394 B193 60048Cfce6Ad, একসময়ের 'লক্ষ্মী ছানা' শো-এর সঞ্চালক নীল মুখার্জি এখন ধারাবাহিক জগতের পরিচিত মুখ! আজও তিনি সমানভাবে জনপ্রিয়!, একসময়ের 'লক্ষ্মী ছানা' শো-এর সঞ্চালক নীল মুখার্জি এখন ধারাবাহিক জগতের পরিচিত মুখ! আজও তিনি সমানভাবে জনপ্রিয়!

তবে শুধু ছোটরা নয়। লক্ষী ছানা শো-টি বড়দেরও পছন্দের শো ছিল। আকাশ বাংলায় এই রিয়েলিটি শো দেখানো হতো। এই শো-তে আসতো ছোট ছোট বাচ্চারা। সেখানে তারা নানারকমের গল্প শোনাতো। বিভিন্ন গেম শো খেলতো তারা। আর চলতো প্রশ্ন উত্তরের পর্ব। এমনকি বাচ্চাদের বাবা-মাদেরও নিয়ে আসা হতো। তাদের আদালতে পেশ করা হতো। আর সবার শেষে বাচ্চাদের দেওয়া হতো বিভিন্ন পুরস্কার।

E4921587 79Df 4571 Bc46 76655A78869D, একসময়ের 'লক্ষ্মী ছানা' শো-এর সঞ্চালক নীল মুখার্জি এখন ধারাবাহিক জগতের পরিচিত মুখ! আজও তিনি সমানভাবে জনপ্রিয়!, একসময়ের 'লক্ষ্মী ছানা' শো-এর সঞ্চালক নীল মুখার্জি এখন ধারাবাহিক জগতের পরিচিত মুখ! আজও তিনি সমানভাবে জনপ্রিয়!

লক্ষ্মী ছানার সঞ্চালকের ভূমিকায় অভিনয় করতেন নীল মুখার্জি। তিনি এই শো-তে সঞ্চালনার দ্বারা দর্শকদের মন করে নিয়েছিলেন। তবে তিনি বাংলার নাট্য ব্যক্তিত্ব ছিলেন। তিনি নাট্য জগতে সৃজন মুখোপাধ্যায় নামে পরিচিত ছিলেন। বর্তমানে তিনি সমানভাবে নাটকের মঞ্চে দাপিয়ে বেড়াচ্ছেন। একইসাথে তিনি বিভিন্ন ধারাবাহিক, সিনেমাতে, OTT প্ল্যাটফর্মেও কাজ করছেন।

8C2F8A29 9700 4F96 A1C2 52D6F3A3898E, একসময়ের 'লক্ষ্মী ছানা' শো-এর সঞ্চালক নীল মুখার্জি এখন ধারাবাহিক জগতের পরিচিত মুখ! আজও তিনি সমানভাবে জনপ্রিয়!, একসময়ের 'লক্ষ্মী ছানা' শো-এর সঞ্চালক নীল মুখার্জি এখন ধারাবাহিক জগতের পরিচিত মুখ! আজও তিনি সমানভাবে জনপ্রিয়!

এবারে আসতে চলেছে তাঁর নতুন ধারাবাহিক ‘আলোর ঠিকানা’। সান বাংলার পর্দায় দেখানো হবে এই ধারাবাহিক। সেই ধারাবাহিকে নীল মুখার্জী ছাড়াও অভিনেত্রী দেবাদৃতা বসু এবং অভিনেতা জন ভট্টাচার্য অভিনয় করবেন। জন ভট্টাচার্য বেশ অনেকগুলো ধারাবাহিকে কাজ করেছেন। তিনি মিঠাই ধারাবাহিকে ওমির চরিত্রে বেশ জনপ্রিয় হয়েছিলেন। আর দেবাদৃতা জি বাংলার জয়ী ধারাবাহিক এবং স্টার জলসার আলো ছায়া ধারাবাহিককে অভিনয় করে জনপ্রিয় হয়েছিলেন। নীল মুখার্জীকে এই ধারাবাহিকে বাবার ভূমিকায় দেখা যাবে।

Leave a Comment