প্রসেনজিৎ-রচনা ফের ক্যামেরার সামনে জুটিতে! জানালেন অর্পিতার জন্য প্রেম হয়নি!

জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি গেম শো “দিদি নাম্বার ওয়ান”। এই গেম শো’টির সঞ্চালনা করেন রচনা ব্যানার্জি। মাঝে পারিবারিক কারণে এই শো থেকে দূরে থাকলেও দর্শকদের ভালবাসার টানে আবার তাকে ফিরে আসতে হয়েছে। সম্প্রতি পিতৃহারা হয়েছেন অভিনেত্রী রচনা ব্যানার্জি। দিদি নাম্বার ওয়ান এর বিশেষ পর্বে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এসেছিলেন। আর সেই দিন তিনি জানান পিতৃহারা হওয়ার কথা। এই সময় তাকে সামলেছিলেন প্রসেনজিৎ।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সাথে অভিনেত্রী রচনা ব্যানার্জি 30 থেকে 40 টি সিনেমায় অভিনয় করেছেন। সেই সময়ে তাদের কেমিস্ট্রি ভীষণ পছন্দ করেছিল দর্শকেরা। একটার পর একটা সিনেমায় তাদের জুটিকে দেখা যেতে লাগে। একটা সময়ের পর কো-স্টার থেকে তারা পারিবারিক বন্ধু হয়ে ওঠেন। তাই যখন অর্পিতা প্রসেনজিতের সাথে বিয়ের পর ইন্ডাস্ট্রি থেকে দূরে সরে যেতে চান তখন পাশে দাঁড়িয়েছিলেন রচনা ব্যানার্জি। অর্পিতার অনুরোধেই তার ছেড়ে যাওয়া বেশকিছু ফিল্মে অভিনয় করেছেন রচনা ব্যানার্জি। আর সেই সমস্ত ফিল্মই হিট হয়েছিল।

3C53B7A3 5C57 4C45 9E2C 24Dab8C29263, প্রসেনজিৎ-রচনা ফের ক্যামেরার সামনে জুটিতে! জানালেন অর্পিতার জন্য প্রেম হয়নি!, প্রসেনজিৎ-রচনা ফের ক্যামেরার সামনে জুটিতে! জানালেন অর্পিতার জন্য প্রেম হয়নি!

শাশ্বত চট্টোপাধ্যায় সঞ্চালিত টক শো “অপুর সংসার” এ অতিথি হয়ে রচনা ব্যানার্জি একবার গিয়েছিলেন। সেই সময় কথাবার্তার মাঝে রচনা ব্যানার্জি জানিয়েছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের প্রেমিকা না হতে পেরে তিনি আক্ষেপ অনুভব করেন। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় প্রেমিক পুরুষ। কিন্তু কোনদিন হাতে হাত দেওয়া বা নির্জনে গল্প করার মতো কোন কিছুই রচনা ব্যানার্জীর সাথে তিনি করেননি। পরপর 30-40 টা ফিল্মে স্বামী-স্ত্রী ও প্রেমিক প্রেমিকার অভিনয় করলেও বাস্তব জীবনে তারা কোনদিনই একে অপরের জীবনে সেই জায়গাটা নিতে পারেননি।

7D6793A6 Cc3A 46C2 Bef9 32F91206C737, প্রসেনজিৎ-রচনা ফের ক্যামেরার সামনে জুটিতে! জানালেন অর্পিতার জন্য প্রেম হয়নি!, প্রসেনজিৎ-রচনা ফের ক্যামেরার সামনে জুটিতে! জানালেন অর্পিতার জন্য প্রেম হয়নি!

সম্প্রতি একটি বিখ্যাত অনলাইন পোর্টালে পুজো স্পেশাল শ্যুটে হাজির হয়েছিলেন রচনা ব্যানার্জি ও প্রসেনজিৎ চ্যাটার্জী। আড্ডার ছলে তিনি জানান যতদিনে তারা জুটি বেঁধেছিলেন ততদিনে প্রসেনজিৎ চ্যাটার্জী অলরেডি অর্পিতার সাথে বিবাহিত। তাই তাদের আর প্রেমের সম্পর্ক তৈরি হতে পারেনি।

F62D09C6 9F5E 47Ca B7A2 Da904D385A6D, প্রসেনজিৎ-রচনা ফের ক্যামেরার সামনে জুটিতে! জানালেন অর্পিতার জন্য প্রেম হয়নি!, প্রসেনজিৎ-রচনা ফের ক্যামেরার সামনে জুটিতে! জানালেন অর্পিতার জন্য প্রেম হয়নি!

বর্তমানে রচনা ব্যানার্জি একজন সফল অভিনেত্রী ও বিখ্যাত সঞ্চালিকা হওয়ার পাশাপাশি একজন বিজনেস ওম্যান। তিনি সম্প্রতি শুরু করেছেন তার শাড়ীর ব্যবসা। এর জন্য মাঝে মাঝে তাকে ফেসবুক লাইভেও দেখা যায়। খুবই দক্ষতার সাথে ব্যবসা তিনি সামলাচ্ছেন। কিন্তু যখন প্রথমদিকে এই ব্যবসা শুরুর কথা জানান অনেক নেগেটিভ কমেন্টের মুখোমুখি হতে হয়েছিল তাকে। কিন্তু আজ সেই সব নেগেটিভ কমেন্ট কে পিছনে ফেলে নিজের ব্যবসাকে বড় করার দিকে এগিয়ে চলেছেন তিনি।

Leave a Comment