টাকা না থাকায় একসময় শিয়ালদা স্টেশনেই রাত কাটিয়েছিলেন! জেনে নিন পর্দার খলনায়িকা সৌমির জীবনের অজানা কাহিনী

অভিনেত্রী সৌমি ঘোষ হলেন বাংলা টেলিভিশন জগতের এক জনপ্রিয় অভিনেত্রী। বিভিন্ন চ্যানেলে ইনি কাজ করেছেন। বিশেষত খলনায়িকা হিসেবেই দেখা গিয়েছে এনাকে। উনি যে কটা সিরিয়াল এই অভিনয় করেছেন তাতে প্রতিটি তেই তাকে খলনায়িকা হিসেবেই দেখা গিয়েছে। তার অভিনীত কিছু সিরিয়াল হল “ওগো নিরুপমা” , “সীমারেখা”, “করুণাময়ী রানী রাসমণি” ইত্যাদি।

Bg Copy82, টাকা না থাকায় একসময় শিয়ালদা স্টেশনেই রাত কাটিয়েছিলেন! জেনে নিন পর্দার খলনায়িকা সৌমির জীবনের অজানা কাহিনী, টাকা না থাকায় একসময় শিয়ালদা স্টেশনেই রাত কাটিয়েছিলেন! জেনে নিন পর্দার খলনায়িকা সৌমির জীবনের অজানা কাহিনী

তিনি প্রতিটি ধারাবাহিক এ খলনায়িকার চরিত্রে পাঠ করতে করতে হাঁপিয়ে উঠেছিলেন। এমনকি বাস্তব জীবনের সাথেও তিনি নিজেকে গুলিয়ে ফেলতেন। নেগেটিভি তে পুরোপুরি মুড়ে যাচ্ছিলেন তিনি। অবশেষে অভিনেত্রী সিদ্ধান্ত নেন যে তিনি কাজ না পেলেও আর নেগেটিভ চরিত্রে অভিনয় করবেন না। সাম্প্রতিক অভিনেত্রী “শ্রেয়সী” ধারাবাহিকে অভিনয় করছেন।

Bg Copy83, টাকা না থাকায় একসময় শিয়ালদা স্টেশনেই রাত কাটিয়েছিলেন! জেনে নিন পর্দার খলনায়িকা সৌমির জীবনের অজানা কাহিনী, টাকা না থাকায় একসময় শিয়ালদা স্টেশনেই রাত কাটিয়েছিলেন! জেনে নিন পর্দার খলনায়িকা সৌমির জীবনের অজানা কাহিনী

তবে এখানে এখনো অবধি তাকে নেগেটিভ দৃশ্যে দেখা যায়নি। তবে যেদিন এমনটি হবে সেদিন ই নাকি তিনি ধারাবাহিক টি ছেড়ে দেবেন এমন ও শোনা যাচ্ছে। তিনি জানিয়েছেন এক অভিনয় জগতে আসার জন্য তাকে অনেক কষ্ট সহ্য করতে হয়েছে। অনেক ছোট থেকেই তিনি এই অভিনয়ের সাথে যুক্ত। সাধারণত বাবা ই তাকে সবেচেয়ে বেশি ইন্ধন যুগিয়েছিল।

অভিনেত্রী কে তিনিই শুটিং ফ্লোরে পৌঁছে দিতেন। মেয়ের অভিনয়ের জন্য তিনি চাকরি ও চেড়েকবে এমন ও হয়েছে। বারাসাত থেকে কলকাতা অভিনেত্রী ডেইলি যাতায়াত করতেন। কিছু সময় তিনি শিয়ালদহ স্টেশন এ থেকেও যেতেন। তাকে কোনো পার্সোনাল গাড়ি দেওয়া হতো না। শুরুর দিকে অভিনেত্রী কে অনেক নিচু চোখেই দেখা হত। পরে অবশ্য অভিনেত্রী এর মা তাকে অনেক সপোর্ট করেছেন।

Leave a Comment