ক্যামেরার সামনেই পোশাক বদলালেন ঋতাভরী! ভিডিও দেখে চক্ষু চরক গাছ নেটিজেনদের

এখন ছোটো থেকে বড়ো প্রতিটি মানুষের হাতেই আছে কমপক্ষে একটি করে স্মার্টফোন (Smartphone)। আর এই স্মার্টফোনেই লুকিয়ে আছে গোটা জগৎ অর্থাৎ সোশ্যাল মিডিয়া (Social media)। বর্তমান সময়ে প্রায় সকলেই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে। এই যুগটাকে সোশ্যাল মিডিয়ার যুগ বললেও ভুল কিছু হবে না।

এখন সবকিছুই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পাওয়া যায়। যেমন- সাজ সরঞ্জামের জিনিস, পড়াশোনার সামগ্রী, নিত্যনৈমিত্তিক ব্যবহারের সব জিনিস, খাবার দাবার ইত্যাদি। সোশ্যাল মিডিয়া বলতে মূলত ইউটিউব (YouTube), টুইটার (Twitter), ইন্সটাগ্রাম (Instagram), ফেসবুক (Facebook) কেই বোঝানো হয়। নিত্যদিন এত পরিমাণ মানুষ সোশ্যাল মিডিয়ায় নিজের অলস সময় কাটান যে কোনো না কোনো ভিডিও, ছবি, খবর প্রতিদিন ভাইরাল হতেই থাকে।

Ritabhari, ক্যামেরার সামনেই পোশাক বদলালেন ঋতাভরী! ভিডিও দেখে চক্ষু চরক গাছ নেটিজেনদের, ক্যামেরার সামনেই পোশাক বদলালেন ঋতাভরী! ভিডিও দেখে চক্ষু চরক গাছ নেটিজেনদের

বিশেষত তা যদি কোনো অভিনেতা বা অভিনেত্রীর সাথে সম্পর্কযুক্ত হয়। আমরা আজ কথা বলতে চলেছি বাংলা সিনেমা জগতের অন্যতম বিখ্যাত অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakrabarty) -র ব্যাপারে। তিনি “ওগো বধূ সুন্দরী” নামক একটি ধারাবাহিক থেকে লাইম লাইটে আসেন। এরপর থেকে আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। বর্তমানে টলিউডের গ্ল্যামারাস কুইন তিনি।

সোশ্যাল মিডিয়াতে বেশ একটিভ থাকতে দেখা যায় তাকে। তিনি মাঝেমধ্যেই ফটোশুট করেন। সেই সমস্ত ফটোশুটের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে নিজের ফলোয়ার্সদের মনোরঞ্জন করেন। বলিউডের বেশ কয়েকটি প্রজেক্টে কাজ করেছেন তিনি। বহু ব্র্যান্ড এনডোর্সমেন্ট -এর সাথেও যুক্ত তিনি।

Ritabhari2, ক্যামেরার সামনেই পোশাক বদলালেন ঋতাভরী! ভিডিও দেখে চক্ষু চরক গাছ নেটিজেনদের, ক্যামেরার সামনেই পোশাক বদলালেন ঋতাভরী! ভিডিও দেখে চক্ষু চরক গাছ নেটিজেনদের

এহেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakrabarty) কে দেখা গেল ক্যামেরার সামনে পোশাক পরিবর্তন করতে। যা দেখে অবাক হয়েছে গোটা নেট দুনিয়া। ভাইরাল হওয়া ভিডিওটিতে প্রথমে ঋতাভরী কে দেখা যাচ্ছে ফ্লোরাল ডিপনেক ড্রেসে। এরপর তুড়ি মারতেই পুরো লুক বদলে যায় তার। ফ্লোরাল ড্রেস থেকে হয়ে যায় শিফন শাড়ি। যদিও এটি সম্পূর্ণ এডিটের কামাল। এই ধরনের রীলস অনেককেই বানাতে দেখা যায় আজকাল।

তার এই ভিডিওটি নেট নাগরিকদের বেশ ভালো লেগেছে। তাই ভিডিওটির কমেন্ট বক্সে প্রশংসার ঝড় উঠেছে। আপনার যদি এখনো এই ভিডিও টি না দেখে থাকেন তবে দেখে নিতে পারেন।

Leave a Comment