Srabanti Chatterjee: কালো শর্ট ড্রেস পরে তাক লাগালেন শ্রাবন্তী, হটনেসে দেখে মাথা ঘুরে গেল সবার!

বর্তমানে স্যোশাল মিডিয়ার চাহিদা উর্ধমুখী।সমস্ত সেলিব্রিটিই স্যোশাল মিডিয়ায় অ্যাক্টিভ। তাদের জীবনের বিভিন্ন মুহূর্ত,বিশেষ দিন,বিশেষ দিনের বিভিন্ন ছবি ও ভিডিও তারা পোস্ট করেন। কারণ স্যোশাল মিডিয়ার দর্শকরা সবসময় সেলিব্রেটিদের সম্পর্কে জানতে আগ্রহী আর স্যোশাল মিডিয়ার চাহিদাও উর্ধমুখী।

বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রাবন্তী চ্যাটার্জী(Srabanti Chatterjee) । বাংলা টেলিভিশন জগতে একের পর হিট হয়েছে তাঁর সিনেমা। জিৎ, দেব, অঙ্কুশ কমবেশি সকলের সাথেই তাঁর কাজের অভিজ্ঞতা রয়েছে। তিনি নিজ প্রতিভায় জয় করেছেন দর্শকের মন। অবশ্য তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে বিশেষতঃ তাঁর বৈবাহিক জীবন নিয়ে অনেক কাটাছেঁড়া হয়েছে। তাঁর তিনবার বিয়ে হয় ও ডিভোর্স হয়। এই কারণেই তাকে নিয়ে বহু সমালোচনা হয়। অর্থাৎ শ্রাবন্তী চ্যাটার্জী কমবেশি সবসময় আলোচনায় থাকেন।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

তবে এখন শ্রাবন্তী চ্যাটার্জী আলোচনায় রয়েছেন অন্য কারণে। শ্রাবন্তীর নতুন লুক এখন তাঁর চর্চার কারণ হয়ে দাঁড়িয়েছে। শ্রাবন্তীর শরীরের বৃদ্ধি পাওয়া মেদ নিয়ে অনেক কটাক্ষ শোনা গেছে নেট দুনিয়ায়। শ্রাবন্তী ছবি পোস্ট করলেই তাঁর মোটা হওয়া নিয়ে নেটিজনদের দেখা গেছে বিভিন্ন মন্তব্য করতে। কিন্তু এবারে তিনি ধরা দিলেন মেদহীন লুকে।

সাম্প্রতিক ভাইরাল হয়েছে শ্রাবন্তী চ্যাটার্জীর কতগুলি হট ছবি। ছবিগুলিতে কালো রঙের ভিনেক ওয়ান পিসে ধরা দিয়েছেন তিনি। কালো রঙের বডিকন পোশাকে বোঝা যাচ্ছে তাঁর শরীরের ভাঁজ। সাথে হালকা মেক আপ, ন‍্যুড লিপস্টিক এবং খোলা চুল। কে বলবে তিনি ৩৫ বছরের? কে বলবে তাঁর ১৯ বছরের একটি পুত্র আছে? বহুদিন পরে এই মেদহীন তন্বী চেহারার ঝলকে নেটিজনরা যেন চোখ সরাতেই পারছেন না।

Leave a Comment