মিমি নুসরতের তুলনায় শ্রাবন্তী বেশ বোকা! বিস্ফোরক মন্তব্য শ্রাবন্তীর প্রানের বন্ধু শুভশ্রী গাঙ্গুলীর

শুভশ্রী গাঙ্গুলী এবং শ্রাবন্তী চ্যাটার্জী দুজনেই হলেন বাংলা টেলিভিশন জগতের নামকরা অভিনেত্রী। তাঁরা প্রচুর সফল সিনেমা করেছেন। তাঁরা বলতে গেলে প্রায় সমসাময়িক অভিনেত্রী। দেব, জিৎ, অঙ্কুশ থেকে শুরু করে আধুনিক সময়ের অভিনেতাদের সঙ্গে তারা দুজনেই কাজ করেছেন। রাজ চক্রবর্তী, রাজা চন্দ সহ নামকরা পরিচালকের সাথে তারা কাজ করেছেন। শুধু তাই এই এঁনারা স্যোশাল মিডিয়ায় খুব অ্যাক্টিভ। তাঁদের ফ্যানদের সংখ্যাও প্রচুর।

Whatsapp Image 2022 10 08 At 12.54.14, মিমি নুসরতের তুলনায় শ্রাবন্তী বেশ বোকা! বিস্ফোরক মন্তব্য শ্রাবন্তীর প্রানের বন্ধু শুভশ্রী গাঙ্গুলীর, মিমি নুসরতের তুলনায় শ্রাবন্তী বেশ বোকা! বিস্ফোরক মন্তব্য শ্রাবন্তীর প্রানের বন্ধু শুভশ্রী গাঙ্গুলীর

অভিনেত্রীদের মধ্যে অভিনয়ে চান্স পাওয়া বা ইত্যাদি বিষয় নিয়ে প্রতিযোগিতা থাকেই। ফলে অনেক নায়িকাদের মধ্যেই এই প্রতিযোগিতা থেকে হিংসার জন্ম হয়। কিন্তু শুভশ্রী ও শ্রাবন্তীর মধ্যে খুব ভালো বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। তাঁদের দুজনের সম্পর্ক বরাবরই খুব ভালো। স্যোশাল মিডিয়াতেও তাঁদের বন্ধুত্ব নিয়ে আগেও চর্চা হয়েছে অনেক।

Whatsapp Image 2022 10 08 At 12.54.14 1, মিমি নুসরতের তুলনায় শ্রাবন্তী বেশ বোকা! বিস্ফোরক মন্তব্য শ্রাবন্তীর প্রানের বন্ধু শুভশ্রী গাঙ্গুলীর, মিমি নুসরতের তুলনায় শ্রাবন্তী বেশ বোকা! বিস্ফোরক মন্তব্য শ্রাবন্তীর প্রানের বন্ধু শুভশ্রী গাঙ্গুলীর

বেশ অনেকদিন আগে জি বাংলায় ‘অপুর সংসার’ বলে যে রিয়েলিটি শো হতো,সেখানে শুভশ্রী গাঙ্গুলী শ্রাবন্তী চ্যাটার্জী সম্পর্কে এক অন্যরকমের মন্তব্য করেছিলেন। অনুষ্ঠানের ভিডিওটি প্রকাশ্যে আসার পর থেকেই প্রবল চর্চা শুরু হয়ে গেছিল নেটিজনদের মধ্যে। আসলে ‘অপুর সংসার’ শো-এর হোস্ট শ্বাশ্বত চট্টোপাধ্যায় শুভশ্রী গাঙ্গুলীকে প্রশ্ন করেন যে, মিমি, নুসরত আর শ্রাবন্তীর মধ্যে কে বেশি চালাক বা বোকা? তাঁদের প্রথম,দ্বিতীয় ,তৃতীয় হিসেবে সাজাতে বলেছিলেন হোস্ট শাশ্বত চট্টোপাধ্যায়। শুভশ্রী গাঙ্গুলী প্রথমে রাখেন মিমিকে, তারপর নুসরতকে রাখেন। আর বলেন যে শ্রাবন্তী খুব বোকা। তারপর বলেন আসলে সে বোকা নয়, খুব ইমোশনাল।

ঘটনাটি অবশ্য অনেকদিন আগেকার। কিন্তু ভিডিওটি পুনরায় ভাইরাল হয়েছে স্যোশাল মিডিয়ায়। যদিও এখন দুজন নায়িকাই তাদের ব্যক্তিগত জীবন ও কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। বর্তমানে শুভশ্রী তাঁর সিনেমা, সংসার এবং তাঁর আর রাজ চক্রবর্তীর একরত্তি ছেলে ইউভানকে নিয়ে ব্যস্ত। তেমনই শ্রাবন্তীও ব্যস্ত নিজের কাজ নিয়ে। যদিও শ্রাবন্তীর জীবনে নতুন মানুষের আগমনের গুঞ্জন শোনা যাচ্ছে।

Leave a Comment