শত মান অভিমান রাগারাগির পরেও একসঙ্গে সুইমিং পুলের ধারে সময় কাটাছে সূর্য এবং দীপা, ভাইরাল হল দুজনের ছবি

বাংলা ধারাবাহিক গুলি দর্শকদের খুবই পছন্দের। সন্ধ্যে হলেই আমাদের মা কাকিমারা রিমোট হাতে বসে পড়েন এই ধারাবাহিক গুলি দেখার জন্য। এই ধারাবাহিকগুলো দেখার জন্যে উদগ্রীব হয়ে থাকেন প্রত্যেক দর্শক। অনেক নতুন ধারাবাহিক ও শুরু হয় আবার অনেক ধারাবাহিক শেষ হয়। ধারাবাহিকের চরিত্রগুলি দর্শকদের খুবই কাছের হয়ে ওঠে।

Bg Copy9, শত মান অভিমান রাগারাগির পরেও একসঙ্গে সুইমিং পুলের ধারে সময় কাটাছে সূর্য এবং দীপা, ভাইরাল হল দুজনের ছবি, শত মান অভিমান রাগারাগির পরেও একসঙ্গে সুইমিং পুলের ধারে সময় কাটাছে সূর্য এবং দীপা, ভাইরাল হল দুজনের ছবিস্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিক টি খুব বেশিদিন শুরু হয়নি ।তবে এর মধ্যে দর্শকদের কাছের হয়ে উঠেছে অনুরাগের ছোঁয়া ।এই ধারাবাহিকের চরিত্র সূর্য এবং দিপা ও দর্শকদের খুবই পছন্দের হয়ে উঠেছে।

Bg Copy8, শত মান অভিমান রাগারাগির পরেও একসঙ্গে সুইমিং পুলের ধারে সময় কাটাছে সূর্য এবং দীপা, ভাইরাল হল দুজনের ছবি, শত মান অভিমান রাগারাগির পরেও একসঙ্গে সুইমিং পুলের ধারে সময় কাটাছে সূর্য এবং দীপা, ভাইরাল হল দুজনের ছবিউল্লেখযোগ্য যে এই ধারাবাহিকের সূর্য চরিত্রে অভিনয় করছেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত এবং দীপা চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী স্বস্তিকা ঘোষ । নতুন ধারাবাহিকের মাধ্যমেই মন কেড়ে নিয়েছেন এই অভিনেত্রী।

সম্প্রতি ছিল দিব্যজ্যোতি দত্তের জন্মদিন ।সেইজন্য স্বস্তিকা ঘোষ তাদের দুজনের ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। ছবিগুলির মধ্যে একটি ছবিতে দেখা যাচ্ছে তাদের দুজনকে কালো রংয়ের পোশাকে এবং অপর ছবিতে দেখা গেছে তাদের দুজনকে স্যুইমস্যুটে একটি সুইমিং পুলের ধারে বসে থাকতে। সব মিলিয়ে তাদের এই ছবি দুটি ভীষণ ভাইরাল হয়েছে । অনেকেই ছবিগুলি দেখেছেন এবং লাইক কমেন্ট শেয়ার করেছেন।

Leave a Comment