Urfi Javed: গণেশ বন্দনায় উরফি জাভেদ, সালোয়ারে স্যুটে অভিনেত্রীকে দেখে চমকে গেছেন নেটজনতার অধিকাংশ

সোশ্যাল মিডিয়ায় উরফি জাভেদ একটি জনপ্রিয় নাম। বিগবস এর এর প্রতিযোগী ছিলেন তিনি। তারপর থেকে তার জনপ্রিয়তা অনেকটা বেড়ে যায়। যদিও বিগবসে কোন স্থান তিনি দখল করতে পারেননি। কিন্তু সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেকের মনে জায়গা করে নিয়েছেন তিনি। মাঝেমধ্যে নানান রকমের বিতরকের মধ্যে থাকেন তিনি ।তাকে ঘিরে নেটিজেনদের মধ্যে সবসময় চর্চা চলে।

Bg Copy39, Urfi Javed: গণেশ বন্দনায় উরফি জাভেদ সালোয়ারে স্যুটে অভিনেত্রীকে দেখে চমকে গেছেন নেটজনতার অধিকাংশ, Urfi Javed: গণেশ বন্দনায় উরফি জাভেদ, সালোয়ারে স্যুটে অভিনেত্রীকে দেখে চমকে গেছেন নেটজনতার অধিকাংশ

এই উরফি জাভেদ সোশ্যাল মিডিয়াতে ভীষণ অ্যাক্টিভ। মাঝেমধ্যেই বিভিন্ন ধরনের পোস্ট করে থাকেন তিনি ।নিজের বিভিন্ন ছবিও পোস্ট করেন তিনি। বেশিরভাগ ক্ষেত্রেই তাকে বোল্ড লুকে দেখা যায় ।তবে এবার একেবারে অন্য এক অবতারের দেখা মিলল উরফি জাভেদের। গণেশ চতুর্থীর দিন তাকে দেখা গেল গণেশ বন্দনা গাইতে। কিছুটা বেসুরো হলেও সকলেই চমকে গেছে তার সালোয়ার কামিজ পরা লুক দেখে।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

দুধে আলতা রং এর একটি সালোয়ার কামিজ পড়ে গণেশ বন্দনা গেয়েছেন তিনি। তাকর ভীষন সুন্দর লাগছিল। সকলেই তাঁর এই লুকটি ভীষণ পছন্দ করেছেন। তার গণেশ বন্দনা যেমনই হোক না কেন তবু সকলে তার প্রশংসা করেছেন ।যেহেতু তিনি চেষ্টা করেছেন ।এছাড়া মুম্বাইতে গণেশ পুজো খুব ভাল ভাবে উদযাপন করা হয়। এবারের উরফি জাভেদ ও এই গণেশ চতুর্থী উদযাপন করলেন। সব মিলিয়ে তার সেই ভিডিওটি ভীষণ ভাইরাল হয়েছে। প্রচুর লাইক কমেন্ট শেয়ার পরেছে ভিডিওটিতে। সকলেই সেই ভিডিওটি খুব পছন্দ করেছেন।

Leave a Comment