কোটি কোটি টাকার মালিক উরফি! উরফি জাভেদের সম্পত্তির পরিমাণ শুনলে চমকে যাবেন আপনিও

কখনও চটের বস্তা, আবার কখনও পাতা, কাঁচ টুকরো, কালো প্লাস্টিক কখনও বা ফুলের পাঁপড়ি, এইভাবেই বিভিন্ন অদ্ভুত পোশাকে যিনি ধরা দেন, তিনি হলেন উরফি জাভেদ। ‘বিগ বস ওটিটি’-তে কাজ করার সুবাদেই মানুষ তাঁকে চিনতে শুরু করেন। এই ‘বিগ বস ওটিটি’-র তে যাওয়ার সুবাদেই তিনি ফ্যাশনের জন্য চর্চায় আসতে শুরু করেন। বিভিন্ন রকম পোশাকে ধরা দেন স্যোশাল মিডিয়ায়। ফলে সমালোচনার ঝড় বয়ে যায় উরফিকে নিয়ে।

তবে সমালোচনা, নিন্দা যাই থাক না কেন, উর্ফি জাভেদা নিজেই নিজের সফলতার ধাপকে একের পর এক চূর্ণ করে উচ্চতর সাফল্যের দিকে এগিয়ে যাচ্ছেন। ফ্যাশন নিয়ে যিনি সর্বদাই চর্চায় থাকেন,সেই রণবীর সিং উর্ফিকে ‘ফ্যাশন আইকন’-এর তকমা দিয়েছেন। আবার সঞ্চালক করণ জোহরও উর্ফির ভূয়সী প্রশংসা করেছেন। তিনি উর্ফির ভাবনায় নতুনত্ব খুঁজে পেয়েছেন। আবার কিছুদিন আগে গুগলের ‘মোস্ট সার্চড এশিয়ান উওম্যান’-এর তালিকায় কিয়ারা আডবাণী, জাহ্নবী কাপুরদের পিছনে ফেলে শীর্ষে উঠে এসেছেন উর্ফি। অবাক করেছেন নেটিজনদের।

বর্তমানে হিন্দি টেলিভিশনের পর্দায় বিভিন্ন কাজ করছেন তিনি। ‘রিস্তা কেয়া কেহলাতা হে’, ‘ মেরি দুর্গা’, ,’ডায়েন’, ‘সাত ফেরে কি হেরা ফেরি’, ‘বেপনহা’ ‘জিজি মা’ ‘কসৌটি জিন্দেগি কি’, ‘এ মেরে হামসাফর’, ‘বড়ে ভাইয়া কি দুলহানিয়া’-র মতো জনপ্রিয় ধারাবাহিকে তিনি কাজ করছেন। আর একেকটি এপিসোড থেকে তার আয় ২৫ থেকে ৩৫ হাজার টাকা। মাসে নাকি ৩০ লক্ষ টাকা আয় উরফির। মিডিয়া রিপোর্ট বলছে, বর্তমানে ১৭২ কোটি টাকার মালিক বহু সমালোচিত উরফি।

Leave a Comment