অভিষেক আমায় রাতে বিরক্ত করে, বেডরুম সিক্রেট ফাঁস করলেন ঐশ্বরিয়া রাই বচ্চন

বলিউডের কাপল দের মধ্যে অন্যতম এক জুটি হলো অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন । তাদের চেনেন না এমন মানুষের সংখ্যা কম। অভিষেক বচ্চন হলেন জনপ্রিয় অভিনেতা এবং বিগ বি অমিতাভ বচ্চনের পুত্র। অপরদিকে ঐশ্বরিয়া রাই বচ্চন হলেন বিশ্ব সুন্দরী ।তাদের দুজনেরই ফ্যান ফলোয়ার্স সংখ্যা প্রচুর। তাদেরকে অনেক দর্শকরাই ভীষণ পছন্দ করেন।

Bg Copy41, অভিষেক আমায় রাতে বিরক্ত করে বেডরুম সিক্রেট ফাঁস করলেন ঐশ্বরিয়া রাই বচ্চন, অভিষেক আমায় রাতে বিরক্ত করে, বেডরুম সিক্রেট ফাঁস করলেন ঐশ্বরিয়া রাই বচ্চন

সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবন নিয়ে সকলেরই কম বেশি আগ্রহ থাকে । বিভিন্ন সেলিব্রিটির অনুগামীরা সবসময় জানতে চান যে কোন সেলিব্রিটির ব্যক্তিগত জীবনে কি চলছে। এবারে ঐশ্বরিয়া রাই বচ্চন তার জীবনের এক ব্যক্তিগত সিক্রেট ফাঁস করলেন যা শুনে তার অনুগামীরা অবাক হয়ে গেলেন। তিনি জানিয়েছেন অভিষেক বচ্চন তাকে সারারাত বিরক্ত করেন তাই তিনি ঘুমাতে পারেননা।

Bg Copy40, অভিষেক আমায় রাতে বিরক্ত করে বেডরুম সিক্রেট ফাঁস করলেন ঐশ্বরিয়া রাই বচ্চন, অভিষেক আমায় রাতে বিরক্ত করে, বেডরুম সিক্রেট ফাঁস করলেন ঐশ্বরিয়া রাই বচ্চন

তবে এরপর তিনি জানিয়েছেন যে যখন অভিষেক বচ্চন রেগে যান তখন তাকে শান্ত করা খুব কঠিন হয় ।সারারাত ধরে তাকে বোঝাতে হয়। সেই কারণে ঠিক করে ঘুমাতে পারেন না তিনি। তবে এই তথ্যটি সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়েছে ।নিজেদের পছন্দের সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবনের এমন তথ্য পেয়ে অনুগামীরা ভীষন অবাক হয়েছেন।

Leave a Comment