Bipasha Basu: মাতৃত্বের খুশিতে ডগমগ বিপাশা, বেবি কিক উপভোগ অভিনেত্রীর

এখন ছোটো থেকে বড়ো প্রতিটি মানুষের হাতেই আছে কমপক্ষে একটি করে স্মার্টফোন। আর এই স্মার্টফোনেই লুকিয়ে আছে গোটা জগৎ অর্থাৎ সোশ্যাল মিডিয়া। বর্তমান সময়ে প্রায় সকলেই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে। এই যুগটাকে সোশ্যাল মিডিয়ার যুগ বললেও ভুল কিছু হবে না।

এখন সবকিছুই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পাওয়া যায়। যেমন- সাজ সরঞ্জামের জিনিস, পড়াশোনার সামগ্রী, নিত্যনৈমিত্তিক ব্যবহারের সব জিনিস, খাবার দাবার ইত্যাদি। সোশ্যাল মিডিয়া বলতে মূলত ইউটিউব, টুইটার, ইন্সটাগ্রাম, ফেসবুক কেই বোঝানো হয়। নিত্যদিন এত পরিমাণ মানুষ সোশ্যাল মিডিয়ায় নিজের অলস সময় কাটান যে কোনো না কোনো ভিডিও, ছবি, খবর প্রতিদিন ভাইরাল হতেই থাকে।

02458B97 1A8A 4D7E A7A1 20298A533608, Bipasha Basu: মাতৃত্বের খুশিতে ডগমগ বিপাশা বেবি কিক উপভোগ অভিনেত্রীর, Bipasha Basu: মাতৃত্বের খুশিতে ডগমগ বিপাশা, বেবি কিক উপভোগ অভিনেত্রীর

বিশেষ করে তা যদি কোনো তারকা -র হয়। সম্প্রতি বিপাশা বসুর একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে মাতৃত্বের লাবণ্যে দেখা যাচ্ছে বঙ্গতনয়া বিপাশা বসুকে। একটি ইনস্টাগ্রাম রিলস্ তৈরি করেছিলেন অভিনেত্রী বিপাশা বসু। তার পরনে ছিল সবুজ রঙের ঢিলেঢালা পোশাক, তার সাথে ম্যাচ করে খোলা চুল আর এক মুখ হাসি। ভিডিও দেখে স্পষ্টই বোঝা যাচ্ছে যে হবু মা বেবি কিক্ অনুভব করছেন।

2E6232Bf 462A 42C1 B93D A8Acf7Fc8Ffb, Bipasha Basu: মাতৃত্বের খুশিতে ডগমগ বিপাশা বেবি কিক উপভোগ অভিনেত্রীর, Bipasha Basu: মাতৃত্বের খুশিতে ডগমগ বিপাশা, বেবি কিক উপভোগ অভিনেত্রীরবিপাশা বসু একসময় বলিউডের অত্যন্ত বিখ্যাত একজন অভিনেত্রী ছিলেন। কিন্তু বিয়ের পর থেকেই ধীরে ধীরে বলিউড থেকে দূরে সরে যান তিনি। সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ থাকলেও ছবির পর্দায় তাকে এই কবছরে একেবারেই দেখা যায়নি। তার এই ভিডিওতে অনেকেই অভিনেত্রীকে শুভকামনা জানিয়েছেন।

D7517Ba4 1972 40Dd 8014 97F6177E3Fc4, Bipasha Basu: মাতৃত্বের খুশিতে ডগমগ বিপাশা বেবি কিক উপভোগ অভিনেত্রীর, Bipasha Basu: মাতৃত্বের খুশিতে ডগমগ বিপাশা, বেবি কিক উপভোগ অভিনেত্রীরসাম্প্রতিক সময়ে বলিউডের বেশকিছু অভিনেত্রী মাতৃত্বের সুখ অনুভব করছেন। মা হয়েছেন সোনাম কাপুর। আলিয়া ভাটও মা হতে চলেছেন। পাশাপাশি বিপাশা বসুর ও বেবি বাম্প এবার দেখা যাচ্ছে। গুজব শোনা যাচ্ছে যে হয়তো রানী মুখার্জিও দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন।

Leave a Comment