উর্মিকে উচ্ছেবাবু জামা পুজোতে উপহার দিল সিডি বয়! হাসিমুখে সেই জামা পরে উর্মি দিল ছবি, দেখে রেগে লাল মিঠাই রানী

বাংলার ধারাবাহিক গুলি সকলেরই খুব পছন্দের।এই ধারাবাহিকের দর্শকসংখ্যা প্রচুর। জি বাংলার দুটি বিখ্যাত ধারাবাহিক হলো মিঠাই এবং এই পথ যদি না শেষ হয়। মিঠাই ধারাবাহিক টি টিআরপি এর প্রথম দিকেই থাকে ।এই পথ যদি না শেষ হয় এই ধারাবাহিকের উর্মি অর্থাৎ অভিনেত্রী অন্বেষা হাজরা এই ধারাবাহিকের মাধ্যমে ভীষণ জনপ্রিয়তা অর্জন করেছেন। প্রত্যেকে তার অভিনয় খুবই পছন্দ করেছেন ।

Whatsapp Image 2022 10 08 At 13.47.18, উর্মিকে উচ্ছেবাবু জামা পুজোতে উপহার দিল সিডি বয়! হাসিমুখে সেই জামা পরে উর্মি দিল ছবি দেখে রেগে লাল মিঠাই রানী, উর্মিকে উচ্ছেবাবু জামা পুজোতে উপহার দিল সিডি বয়! হাসিমুখে সেই জামা পরে উর্মি দিল ছবি, দেখে রেগে লাল মিঠাই রানী

এবারে অন্বেষা হাজরা সোশ্যাল মিডিয়াতে একটি ছবি পোস্ট করলেন। সেখানে তাকে দেখা গেছে সবুজ রঙের একটি জামায়। মিঠাই সিডকে উচ্ছে বাবু বলে ডাকে। ফলে আজকাল সবুজ রঙের কিছু দেখলেই অনেকেই সেটিকে উচ্ছে বাবু বলে সম্বোধন করেন ।সেরকমই অন্বেষা হাজরার জামাটিকে অনেকেই বলেছেন উচ্ছে বাবু জামা এবং অনেকে আবার কমেন্ট করেছেন যে সিড উর্মিকে এই জামাটি গিফট করেছেন। অনেক বলেছেন যে বিবাহ বার্ষিকী তে সিদ্ধার্থ মিঠাইকে যা উপহার দিয়েছে তারপর আর কোন দেওয়ার কথাই নয়।

Whatsapp Image 2022 10 08 At 13.47.17, উর্মিকে উচ্ছেবাবু জামা পুজোতে উপহার দিল সিডি বয়! হাসিমুখে সেই জামা পরে উর্মি দিল ছবি দেখে রেগে লাল মিঠাই রানী, উর্মিকে উচ্ছেবাবু জামা পুজোতে উপহার দিল সিডি বয়! হাসিমুখে সেই জামা পরে উর্মি দিল ছবি, দেখে রেগে লাল মিঠাই রানী

সব মিলিয়ে অভিনেত্রীর এই ছবিটি খুব ভাইরাল হয়েছে। অনেকে অনেক রকম কমেন্ট করেছেন ছবিটিতে। তবে পুরোটাই মজার ছলে করা কমেন্ট। সকলেই নিজেদের মজার জন্য কমেন্ট করেছেন ।অনেকেই শেয়ার করেছেন ছবিটি ।সব মিলিয়ে ছবিটি ভীষণ ভাইরাল হয়েছে।

Leave a Comment