দর্শকদের পছন্দের ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম হলো মিঠাই। এই ধারাবাহিকটি দেখতে দর্শকরা খুব ই পছন্দ করেন ।টিআরপি লিস্টের প্রথম দিকেই রয়েছে এই ধারাবাহিকটি ।এ ধারাবাহিকের মোদক পরিবার দর্শকদের খুবই পছন্দের। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেতা আদৃত রয় এবং অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। তাদের অভিনয় মন কেড়ে নিয়েছে সকল দর্শকের।

Bg Copy62, কোন মেয়ে নয় শুধুমাত্র ছেলেরা রয়েছে মিঠাই ধারাবাহিকের শুটিংয়ের ফাঁকে সকল ছেলেদের নিয়ে পার্টি করতে বেরিয়ে পরল আদৃত রায়,

শুধু অনস্ক্রিন কেমিস্ট্রি নয় এই ধারাবাহিকের অফস্ক্রিন কেমিস্ট্রিও ভীষন ভালো । সেটা আবারও প্রমাণ হয়ে গেল ।মাঝে মধ্যেই এই ধারাবাহিকের বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীর অফস্ক্রিন বিভিন্ন খুনসুটির ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এবারেও আদৃত রয় এমন একটি ছবি পোস্ট করলেন।

Bg Copy61, কোন মেয়ে নয় শুধুমাত্র ছেলেরা রয়েছে মিঠাই ধারাবাহিকের শুটিংয়ের ফাঁকে সকল ছেলেদের নিয়ে পার্টি করতে বেরিয়ে পরল আদৃত রায়,

সেই ছবিতে মিঠাই ধারাবাহিকের সমস্ত পুরুষদের দেখা গেল । সিড এর দাদু ,বাবা থেকে শুরু করে সিড, রুদ্র, রাতুল ,রাজিব সকল ছেলেরাই রয়েছে এই ছবিতে । সিড জানালেন যে তারা সকলে মিলে একটি পার্টিতে গিয়েছিলেন।

যেখানে ধারাবাহিকের কোন মেয়েরা উপস্থিত ছিল না ।এই ছবিটি দর্শকরা খুবই পছন্দ করেছেন অনেকে অনেক রকম কমেন্ট করেছেন এই ছবিতে ।এই ছবিটির মাধ্যমে বোঝা যাচ্ছে যে তাদের সকলের অফস্ক্রিন কেমিস্ট্রি ও কতটা ভালো।

Leave a Comment