একই গর্ভে যমজ সন্তানের আলাদা পিতা! চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করলেন মা নিজেই

এখন ছোটো থেকে বড়ো প্রতিটি মানুষের হাতেই আছে কমপক্ষে একটি করে স্মার্টফোন। আর এই স্মার্টফোনেই লুকিয়ে আছে গোটা জগৎ অর্থাৎ সোশ্যাল মিডিয়া। বর্তমান সময়ে প্রায় সকলেই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে। এই যুগটাকে সোশ্যাল মিডিয়ার যুগ বললেও ভুল কিছু হবে না। এখন সবকিছুই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পাওয়া যায়।

Bg Copy16, একই গর্ভে যমজ সন্তানের আলাদা পিতা! চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করলেন মা নিজেই, একই গর্ভে যমজ সন্তানের আলাদা পিতা! চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করলেন মা নিজেই

যেমন- সাজ সরঞ্জামের জিনিস, পড়াশোনার সামগ্রী, নিত্যনৈমিত্তিক ব্যবহারের সব জিনিস, খাবার দাবার ইত্যাদি। সোশ্যাল মিডিয়া বলতে মূলত ইউটিউব, টুইটার, ইন্সটাগ্রাম, ফেসবুক কেই বোঝানো হয়। নিত্যদিন এত পরিমাণ মানুষ সোশ্যাল মিডিয়ায় নিজের অলস সময় কাটান যে কোনো না কোনো ভিডিও, ছবি, খবর প্রতিদিন ভাইরাল হতেই থাকে।

Bg Copy17, একই গর্ভে যমজ সন্তানের আলাদা পিতা! চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করলেন মা নিজেই, একই গর্ভে যমজ সন্তানের আলাদা পিতা! চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করলেন মা নিজেই

সম্প্রতি ভাইরাল হওয়া খবর থেকে জানা গেছে যে 19 বছর বয়সী একজন মেয়ে যমজ সন্তানের জন্ম দিয়েছেন। কিন্তু এতে আশ্চর্যজনক ব্যাপার হলো বাচ্চা দুটির বাবা আলাদা দুজন ব্যক্তি। শুনতে অবাক লাগলেও ঘটনাটি সত্য। আসলে একই দিনে দুটি পুরুষের সাথে মিলিত হন মেয়েটি। একই দিনে দুটি পুরুষের কারণে গর্ভবতী হওয়ার ঘটনা খুবই বিরল, যা ঘটেছে মেয়েটির সাথে।

Different Fathers Of Twins In The Same Womb! The Mother Herself Revealed The Sensational Information

ঘটনাটি পর্তুগালের গোয়াস রাজ্যের মিনেরোস শহরের। জানা যাচ্ছে শিশু দুটির আট মাস বয়সে তাদের ডি এন এ পরীক্ষা করা হয়। যে ব্যক্তি কে উভয় সন্তানের পিতা মনে করা হয়েছিল আসলে তিনি ছিলেন একটি সন্তানের পিতা। তিনি দ্বিতীয় সন্তানের পিতা নন। এই ঘটনা গরু, বিড়াল এবং কুকুরের মত প্রাণীদের মধ্যে দেখা গেলেও মানুষের মধ্যে এই ঘটনা কোনদিন শোনা যায়নি। যদি শুক্রাণু স্ত্রী ট্রাক্টর কয়েকদিন বেঁচে থাকে এবং যদি মহিলা একই সাথে দুটি ডিম উৎপাদন করেন তাহলে এই ঘটনা ঘটার সম্ভাবনা দেখা যায়। কিন্তু সাধারণত প্রাকৃতিক ভাবে এই ঘটনা মনুষ্য দেহে হয় না বললেই চলে।

Leave a Comment