‘ফোন সেক্স করেও পাইনি কাজ’, বলিউডের নোংরা কেচ্ছার পর্দাফাঁস করলেন রাধিকা আপ্তে

বলিউড ইন্ডাস্ট্রিস এক জনপ্রিয় অভিনেত্রী হলেন রাধিকা আপ্তে। সকলের কাছে রাধিকা আপ্তে খুবই পরিচিত একটি মুখ। তিনি বড় পর্দার অভিনয় করার পাশাপাশি একাধিক ওয়েব সিরিজেও কাজ করেছেন। নিজের অভিনয় দক্ষতা দিয়ে খুব সহজেই দর্শকের মন কেড়ে নিয়েছেন তিনি। তিনি সব সময় ভিন্ন ধরনের চরিত্র দর্শককে উপহার দিয়েছেন।

6B4B9B66 4828 4378 890B 39Cb35F38E79, ‘ফোন সেক্স করেও পাইনি কাজ’, বলিউডের নোংরা কেচ্ছার পর্দাফাঁস করলেন রাধিকা আপ্তে, ‘ফোন সেক্স করেও পাইনি কাজ’, বলিউডের নোংরা কেচ্ছার পর্দাফাঁস করলেন রাধিকা আপ্তে

আর ভিন্ন ধরনের চরিত্রের জন্যই তিনি দর্শকদের কাছে বেশি পরিচিত। ২০০৯ সালে বাংলা সিনেমা ‘অন্তহীন’ -এ তিনি প্রথম মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন। কিন্তু থিয়েটারের মধ্যে দিয়েই তিনি তার জীবন শুরু করেছিলেন। ২০০৫ সালে ‘বাহ! লাইফ হো তো অ্যায়সি!’ -এর মাধ্যমে তাঁর বড়োপর্দায় প্রবেশ।

তারপর বহু সিনেমা তার ঝুলিতে একের পর এক চলে আসে তাদের মধ্যে উল্লেখযোগ্য হল – ‘বদলাপুর’, ‘হান্টার’, ‘ফোবিয়া’, ‘লাস্ট স্টোরিজ’, ‘অন্ধাধুন’, ‘দ্য ওয়েটিং রুম’, ‘শোর ইন দ্য সিটি’, ‘রূপকথা নয়’, ‘পোস্টকার্ড’। তবে অভিনেত্রী কে নেট দুনিয়ায় সমালোচনার সম্মুখীন হতে রয়েছে বহুবার। বিশেষত এক সাক্ষাৎকারে অভিনেত্রী নিজেই একটি তথ্য প্রকাশ করেছিলেন যা রীতিমতো শোরগোল ফেলে দিয়েছিল।

Dc6A90Ad 4831 48Ce 913E E6F9B97C7D4F, ‘ফোন সেক্স করেও পাইনি কাজ’, বলিউডের নোংরা কেচ্ছার পর্দাফাঁস করলেন রাধিকা আপ্তে, ‘ফোন সেক্স করেও পাইনি কাজ’, বলিউডের নোংরা কেচ্ছার পর্দাফাঁস করলেন রাধিকা আপ্তে

তিনি বলেন যে ২০০৯ সালে পরিচালক অনুরাগ কাশ্যপের ‘দেব ডি’ সিনেমার অডিশনের সময় ফোন সেক্স করতে বাধ্য হয়েছিলেন রাধিকা। কিন্তু তারপরেও সেই সিনেমায় তাকে সুযোগ দেওয়া হয়নি। এই বিষয়ে অভিনেত্রীর বক্তব্য, “আমি তখন পুনেতে থাকতাম। এর আগে কখনও ফোন সেক্স করার অভিজ্ঞতা ছিল না। কিন্তু সকলের সামনে আমায় ফোন সেক্স করতে হয়েছিল। কিন্তু এরপরও আমাকে সেই সিনেমায় নেওয়া হয়নি।”

5B806783 4899 4B92 A283 7E8Bcb145349, ‘ফোন সেক্স করেও পাইনি কাজ’, বলিউডের নোংরা কেচ্ছার পর্দাফাঁস করলেন রাধিকা আপ্তে, ‘ফোন সেক্স করেও পাইনি কাজ’, বলিউডের নোংরা কেচ্ছার পর্দাফাঁস করলেন রাধিকা আপ্তে

আবার এরপর ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘পার্চড’ সিনেমা রিলিজের আগে রাধিকা ও আদিল হুসেনের এক যৌন দৃশ্য নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল। সেই বিষয় নিয়েও চলেছিল বেশি বিতর্ক। তবে কোন কিছুই অভিনেত্রী ক্যারিয়ারে কোন প্রভাব ফেলতে পারিনি।

Leave a Comment