‘বিরক্তিকর লাগে এসব দেখতে’! মহালয়ার শুটিংয়ের দৃশ্য ভাগ করে তুমুল ট্রোলড জি বাংলা! ‘বুড়ি লাগছে শুভশ্রীকে’, জি বাংলার দুর্গাকে তীব্র কটাক্ষ নেটিজেনদের

মহালয়ার বাকি আর একমাসও নেই। মহালয়ার ভোরে সমস্ত টেলিভিশন চ্যানেলই প্রচেষ্টা চালাবেন সেরার সেরা মহালয়া দেখাতে। কালার্স বাংলাতে মহালয়ার দিন প্রতি বছরই নবরূপে নবদূর্গা অনুষ্ঠিত হয়। এবছরেরও তার বিকল্প হবে না। এই বছরে অবশ্য কালার্স বাংলাতে থাকছে নতুন চমক। আবার স্টার জলসায় দূর্গার বিভিন্ন রূপ দেখানো হবে। তেমনই জি বাংলায় ‘সিংহ বাহিনী ত্রিনয়নী’ নামের একটি অনুষ্ঠান সম্প্রচারিত হবে। যেখানে দূর্গা হিসেবে শুভশ্রী গাঙ্গুলীকে দেখা যাবে।

Cee25F04 Afe0 4Ad6 Acf2 Cbd3E00Aba98, ‘বিরক্তিকর লাগে এসব দেখতে’! মহালয়ার শুটিংয়ের দৃশ্য ভাগ করে তুমুল ট্রোলড জি বাংলা! ‘বুড়ি লাগছে শুভশ্রীকে’ জি বাংলার দুর্গাকে তীব্র কটাক্ষ নেটিজেনদের, ‘বিরক্তিকর লাগে এসব দেখতে’! মহালয়ার শুটিংয়ের দৃশ্য ভাগ করে তুমুল ট্রোলড জি বাংলা! ‘বুড়ি লাগছে শুভশ্রীকে’, জি বাংলার দুর্গাকে তীব্র কটাক্ষ নেটিজেনদের

জি বাংলা চ্যানেলে,জি বাংলার অফিসিয়াল ফেসবুক পেজে এই ‘সিংহ বাহিনী ত্রিনয়নী’ -এর বিভিন্ন প্রোমো দেখা গেছে। তবে এবারে জি বাংলার তরফে ‘সিংহ বাহিনী ত্রিনয়নী’ -এর শুটিং বেশকিছু দৃশ্য দেখানো হল। চ্যানেল কর্তৃপক্ষের তরফে দেখানো শুটিং-এর ভিডিও দেখে তুমুল সমালোচনা শুরু হয়ে গেছে। কমেন্টে বেশিরভাগ জনেরই দাবি দূর্গা হিসেবে শুভশ্রীকে মানাচ্ছে না। আবার অনেকে দাবি করেছেন, জি বাংলার মুখ্য ভূমিকায় অভিনয় করা নায়িকাদের দূর্গার ভূমিকায় অভিনয় করালে ভালো হতো।

এমনকি এই মহালয়ার শুটিং-এর বেশকিছু দৃশ্য সোশ্যাল মিডিয়ায় হাসির রোল তুলেছে। স্বাভাবিকভাবেই সম্পূর্ণ মহালয়া একসাথে টিভিতে সম্প্রচারিত হতে দেখা যায়। কিন্তু শুটিং কেমন করে হয়,তা বেশিরভাগেরই অজানা।এই মহালয়ার শুটিংয়ে গ্রাফিক্স বসানোর আগে যেভাবে দৃশ্যগুলি শুটিং করা হয়েছে তা দেখে বিভিন্ন হাসির কমেন্টে এসেছে কমেন্ট বক্সে। তবে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির বহু অনুগামী শুভশ্রী গাঙ্গুলির প্রশংসা করেছেন।

Leave a Comment