বাথরুম যেন আস্ত রাজপ্রাসাদ, নীতা আম্বানির বিলাসবহুল বাথরুম দেখলে ভিরমি খাবেন আপনিও, রইল ছবি

আমাদের দেশ সহ সমগ্র পৃথিবীতে বহু ধনবান লোক রয়েছেন, তাদের মধ্যে অন্যতম একজন হলেন মুকেশ আম্বানি। তিনি ভারত শুধু নয় এশিয়ার মধ্যে সবচেয়ে বড়লোক ব্যাক্তি। তাঁর জীবনযাপন, বাড়ি ইত্যাদি সবকিছু যে বিলাসবহুল হবে সেকথা বলার অপেক্ষা রাখে না। মুকেশ আম্বানির বাড়ি সম্পর্কে জানতে সবাই আগ্রহী। তাঁর বাড়ির নাম যে “অ্যান্টিলা” একথা কমবেশি অনেকেই জানেন। আটলান্টিক মহাসাগরের নাম অনুসারে এমন নামকরণ। ৫৭০ ফুট উচ্চতাবিশিষ্ট ২৭ তলার গৃহ বিশিষ্ট এই বাড়িতে হেয়ার স্পা, স্টুডিও, সেলন, সুইমিং পুল, থিয়েটার সবকিছুর সুবিধা রয়েছে। এমনকি ১৬ তলার পার্কিং-এ ১৬৮ টি অত্যন্ত দামী গাড়ি রাখা হয়।

Bg Copy77, বাথরুম যেন আস্ত রাজপ্রাসাদ নীতা আম্বানির বিলাসবহুল বাথরুম দেখলে ভিরমি খাবেন আপনিও রইল ছবি, বাথরুম যেন আস্ত রাজপ্রাসাদ, নীতা আম্বানির বিলাসবহুল বাথরুম দেখলে ভিরমি খাবেন আপনিও, রইল ছবি

 

তবে জানেন কি মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানির বাথরুমটি কেমন? নীতা আম্বানি যে বাথরুমটি ব্যবহার করেন, সেটির খরচ কোটি কোটি টাকা। বিরাট জায়গা জুড়ে রয়েছে নীতা আম্বানির বাথরুম। সাধারণ মানুষের তা দেখলে চোখ ধাঁধিয়ে যাবে। নীতা আম্বানির বাথরুমটি এমনই যে সাধারণ কোনও মানুষের একটি ছোট বাড়ি হয়ে যাবে সেই জায়গায়। আবার বাথরুমটি কোনও মানুষের পক্ষে একা পরিস্কার করাও সম্ভব নয়।

Bg Copy76, বাথরুম যেন আস্ত রাজপ্রাসাদ নীতা আম্বানির বিলাসবহুল বাথরুম দেখলে ভিরমি খাবেন আপনিও রইল ছবি, বাথরুম যেন আস্ত রাজপ্রাসাদ, নীতা আম্বানির বিলাসবহুল বাথরুম দেখলে ভিরমি খাবেন আপনিও, রইল ছবি

এমনকি নীতা আম্বানির ব্যবহৃত বাথরুমটি এন্টিলিয়ার সবচেয়ে বিলাসবহুল বাথরুম। এই বাথরুমে এমন কিছু জিনিস আছে যা অত্যাধুনিক। এমনকি বাথরুমের তাপমাত্রাও কম্পিউটারের মাধ্যমে নিয়ন্ত্রণ করা যায়। বাথরুমে রয়েছে গানের সুব্যবস্থাও। সবচেয়ে আকর্ষণীয় বিষয় হল, বাথরুমে স্ক্রিন সেভার রয়েছে। তাই বাথরুমে স্নান করার সময় প্রকৃতির দৃশ্য উপভোগ করা যায়। এই সবাই নিয়ন্ত্রণ করা যায় মোবাইলের মাধ্যমেই।

Leave a Comment