বাড়ির ছাদে মা ও মেয়ের যুগলবন্দিতে চলছে তুমুল নাচ, ভিডিও দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

সোশ্যাল মিডিয়া ( Social media) বিনোদনের ( Entertainment) একটি অন্যতম মাধ্যম। এই সোশ্যাল মিডিয়ায় প্রতিমুহূর্তে নানান ধরনের ভিডিও ( Video) ও ছবি ভাইরাল ( Viral) হচ্ছে। সেই ভিডিও গুলোর এক একটির বিষয় হয় একেক রকম। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যেমন মানুষের প্রতিভা ( Talent) প্রকাশিত হয় আবার তেমনই এমন কিছু ভিডিও ভাইরাল হয় যেগুলি মানুষের মনের রাগের উদ্রেক করে। আবার কিছু ভিডিও সোশ্যাল মিডিয়ায় হাসির পরিবেশ সৃষ্টি করে ।সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল হওয়া এই ভিডিওটিতে মা ও তার সন্তানের নাচ দেখা গেছে। এই ভিডিওটি ইউটিউবে ( Youtube) ভাইরাল হয়েছে । ভিডিওটিতে দেখা গেছে একটি বাড়ির ছাদে জনপ্রিয় গান ‘ধিতাং ধিতাং বোলে’ তে এক মা ও তার সন্তান নাচ করছে । ভিডিওটি পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গে ভীষণ ভাইরাল হয়ে গিয়েছে।

এই ভিডিওটিতে মা ও মেয়ের যুগলবন্দী নাচ দেখা গেছে । নিঃসন্দেহে সেই নাচ ( Dance) ভীষণ সুন্দর । গানের সঙ্গে তাল মিলিয়ে তারা দুজনেই নেচেছে। সচরাচর এমন ভিডিও দেখা যায় না। ভিডিওটি ভীষন ভাইরাল হয়েছে। প্রচুর মানুষ ভিডিওটি দেখেছেন এবং লাইক কমেন্ট শেয়ার করেছেন। ভিডিওটা একবারে ব্যতিক্রমী। মা ও মেয়ের সুন্দর সম্পর্ক প্রতিফলিত হয়েছে ভিডিওটির মাধ্যমে।

Leave a Comment