১৫ দিনের জন্য ফ্রি হাই স্পিড ইন্টারনেট দিচ্ছে Jio, দীপাবলি উপলক্ষে বিশেষ অফার!

বর্তমানে জিও (Jio) অন্যতম জনপ্রিয় টেলিকম ও ব্রডব্যান্ড কোম্পানি। উৎসব উপলক্ষে জিও এনেছে নতুন অফার। জিও Reliance উৎসব উপলক্ষে এনেছে ‘JioFiber Double Festival Bonanza’ অফার। এই অফারে কিছু প্ল্যানের সাথে বিনামূল্যে ১৫ দিন হাই স্পিড ইন্টারনেট এবং ভাউচার পাওয়া যাবে, যার মাধ্যমে ১০০ শতাংশ প্ল্যান ভ্যালু ফেরত পেতে পারবেন। তবে সেই সমস্ত গ্রাহকরাই এই সুবিধা পাবে, যারা ১৮ অক্টোবর থেকে ২৮ অক্টোবরের মধ্যে জিওফাইবার কানেকশন নেবেন।

বিনামূল্যে ইন্টারনেট এবং ১০০% ভ্যালুব্যাক: ‘JioFiber Double Festival Bonanza’ অফারে যদি কেউ নতুন জিওফাইবার সংযোগ নেন, তাহলে ছয় মাসের জন্য ৫৯৯ টাকা বা ৮৯৯ টাকার প্ল্যান রিচার্জের সাথে ১৫ দিনের হাইস্পিড ইন্টারনেট এবং ভাউচার হিসেবে ১০০ শতাংশ মূল্য ফেরত পাবেন।

ভাউচার : JioFiber গ্রাহকরা যদি ৫৯৯ টাকার প্ল্যান বেছে নেন, তাহলে জিএসটি-সহ ছ’মাসের জন্য মোট ৪,২৪১ টাকা দিতে পারবেন। এর বিনিময়ে ৪,৫০০ টাকার ভাউচার পাবেন, যাতে ১,০০০ টাকার AJIO ভাউচার এবং ১,০০০ টাকার Reliance Digital ভাউচার, ১,০০০ টাকার Netmeds ভাউচার এবং ১,৫০০ টাকার IXIGO ভাউচারের সুবিধা থাকবে।

যদি কেউ ৮৯৯ টাকার প্ল্যান বেছে নেন, তাহলে ছ’মাসের জন্য জিএসটি-সহ মোট ৬,৩৬৫ টাকা দিতে হবে। বিনিময়ে ৬,৫০০ টাকার ভাউচার পাবেন, যাতে ২,০০০ টাকার AJIO ভাউচার এবং ১,০০০ টাকার Reliance Digital ভাউচার, ৫০০ টাকার Netmeds ভাউচার এবং ৩,০০০ টাকার IXIGO ভাউচারের সুবিধা থাকবে।

তিন মাসের JioFiber প্ল্যান: কেউ যদি ছয় মাসের না নিয়ে তিন মাসের জন্য ৮৯৯ টাকার প্ল্যানটি রিচার্জ করেন, তাহলে জিএসটি সহ ২,৬৯৭ টাকা দিতে হবে। এর বিনিময়ে ৩,৫০০ টাকার ভাউচার পাওয়া যাবে, যাতে ১,০০০ টাকার AJIO এবং ৫০০ টাকার Reliance Digital ভাউচারগুলিও ৫০০ টাকার Netmeds এবং ১,৫০০ টাকার IXIGO ভাউচারের সুবিধা পাবে যাবে। তবে এর সাথে ১৫ দিনের ইন্টারনেট পাওয়া যাবে না।

সবথেকে বড় কথা হল, এই প্ল্যানগুলির প্রত্যেকটির সাথে জিও ৬,০০০ টাকার একটি 4K JioFiber সেট-টপ বক্স বিনামূল্যে দেবে উপহার হিসেবে। তাই এই অফার হাতছাড়া করবেন না।

Leave a Comment