Paoli Dam: ছেলের বন্ধুর সঙ্গে সঙ্গম! চিত্রনাট্যের প্রয়োজনে ফের সাহসী চরিত্রে পাওলি

টলিউডের ( Tollywood) একজন বিখ্যাত অভিনেত্রী হলেন পাওলি দাম ( Paoli Dam) । টলিউডে তার স্থানে একেবারে অন্যরকম। বর্তমানে তিনি ওটিটি প্লাটফর্মে ( OTT Platform) কাজ করছেন ।সম্প্রতি তার হিন্দি ওয়েব সিরিজ কর্মযুদ্ধ রিলিজ করেছে। এই অভিনেত্রীর ফ্যান ফলোয়ার্স সংখ্যা প্রচুর । এই কর্মযুদ্ধ ( Karamyuddha) ওয়েব সিরিজে তার সঙ্গে অভিনয় করেছেন সতীশ কৌশিক ( Satish Koushik) , আশুতোষ রানা ( Ashutosh Rana) প্রমুখ।

এই ছবিটি গড়ে উঠেছে কলকাতার ( Kolkata) একটি পরিবারকে কেন্দ্র করে । সেই পরিবারের নাম হল রায় পরিবার । এই পরিবারের সদস্য এর চরিত্রে অভিনয় করেছেন পাওলি দাম। তিনি একজন ব্যবসায়ী । তার একজন সৎ ছেলে রয়েছে । যার সঙ্গে তার ভাল সম্পর্ক রয়েছে। তবে একসময় দেখা যায় সৎ ছেলের বন্ধুর সঙ্গে সম্পর্কে জড়িয়ে যান তিনি এবং সেই সম্পর্ক ভীষন জটিলতা নেয়। এর পরেই কাহিনীটা অন্য পর্যায়ে পৌঁছে যায়। বর্তমানে ডিজনি প্লাস হটস্টারে এই কর্মযুদ্ধ ওয়েব সিরিজটি দেখা যাচ্ছে। এই ওয়েব সিরিজে পাওলি দাম নিজে গান গেয়েছেন।

সবমিলিয়ে ওয়েব সিরিজ ( Web Series)টি ভীষন প্রশংসিত হয়েছে। পাওলির অভিনয় সকলের মন কেরেছে। এটি একটি সফল ওয়েব সিরিজ। পাওলি দামের সাহসিকতার প্রশংসা করেছেন অনেকেই । দর্শকরা এই ওয়েব সিরিজ টি খুবই পছন্দ করেছেন।

Leave a Comment