Raima Sen: মহানায়িকা সুচিত্রা সেন সম্পর্কে মুখ খুললেন নাতনী রাইমা

সুচিত্রা সেন ( Suchitra Sen) হলেন বাংলার চিরকালের কিংবদন্তি। তাকে বাঙালিরা কখনোই ভুলতে পারবেন না ।তাই আজ থেকে এত বছর পরেও তার সিনেমা মানুষ দেখেন । বাংলা সিনেমা জগতে তার অবদান অবিস্মরণীয়। উত্তম কুমার ( Uttam Kumar) ও সুচিত্রা সেনের ( Suchitra Sen) জুটি যেন সকল প্রেমিক প্রেমিকার মধ্যে লুকিয়ে রয়েছে। এই সুচিত্রা সেনের নাতনি রাইমা সেন ( Raima Sen) এবার তার নিজের ছোটবেলা ও সুচিত্রা সেনকে নিয়ে কিছু কথা বললেন।

S1, Raima Sen: মহানায়িকা সুচিত্রা সেন সম্পর্কে মুখ খুললেন নাতনী রাইমা, Raima Sen: মহানায়িকা সুচিত্রা সেন সম্পর্কে মুখ খুললেন নাতনী রাইমা

দুর্গাপূজা নিয়ে রাইমা সেন( Raima Sen) কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন যে তার কাছে দুর্গাপূজার অর্থ হলো ব্যস্ত শুটিং থেকে কয়েক দিনের ছুটি। তিনি জানিয়েছেন তার বেস্ট ফ্রেন্ড এখন অব্দি তার ছোট বোন রিয়া সেন ( Ria Sen) । মায়ের সম্পর্কে তিনি জানিয়েছেন যে তার মা এখনো তার সমালোচক । এছাড়াও তিনি জানিয়েছেন ঋতুপর্ণ ঘোষের ( Rituparna Ghosh) ছবি চোখের বালির ( Chokher Bali) মাধ্যমে বাংলা সিনেমার জগতে তার ভীষণ রকমের উত্তরণ ঘটে।

S2, Raima Sen: মহানায়িকা সুচিত্রা সেন সম্পর্কে মুখ খুললেন নাতনী রাইমা, Raima Sen: মহানায়িকা সুচিত্রা সেন সম্পর্কে মুখ খুললেন নাতনী রাইমা

সুচিত্রা সেন সম্পর্কে তিনি জানিয়েছেন যে সুচিত্রা সেন কে তিনি আম্মা বলে ডাকতেন। তিনি মনে করেন সুচিত্রা সেনকে কেউ কখনই রিপ্লেস করতে পারবেন না । তার কাছেও এখনো পর্যন্ত সেরা জুটি হলো উত্তম-সুচিত্রা । এছাড়াও তিনি জানিয়েছেন যে পরমব্রত চট্টোপাধ্যায় ( Parambrata Chattopadhyay) এবং আবির চ্যাটার্জি ( Abir Chatterjee) দুজনেই তার খুব ভালো বন্ধু ।তবে পরমব্রত চট্টোপাধ্যায় তাঁর সঙ্গে যথেষ্ঠ মজা করেন। কিন্তু আবির চ্যাটার্জি তুলনায় কিছুটা গম্ভীর ।তার পছন্দের পরিচালক কৌশিক গাঙ্গুলি ( Koushik Ganguly)। তিনি একসময় হলিউডে কাজ করার স্বপ্ন দেখেন।

S3, Raima Sen: মহানায়িকা সুচিত্রা সেন সম্পর্কে মুখ খুললেন নাতনী রাইমা, Raima Sen: মহানায়িকা সুচিত্রা সেন সম্পর্কে মুখ খুললেন নাতনী রাইমা

এছাড়াও রাইমা সেন জানিয়েছেন যে বর্তমানে তিনি বিয়ের কথা ভাবছেন না। তবে মনের মানুষকে পেলে তিনি বিয়ের পিঁড়িতে বসতে চান। এছাড়াও তিনি জানিয়েছেন যে পুজোর সময় তিনি চুটিয়ে মিষ্টি খেতে পছন্দ করেন। সেই সময় তিনি ডায়েট করেন না। রনবির কাপুর ( Ranbir kapur) কে তিনি খুবই পছন্দ করেন ।তাই মজা করে তিনি বলেছেন যে রণবীর কাপুরের সঙ্গে তিনি ডেট করতে যেতে চান।

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

রাইমা সেন এর এই ইন্টারভিউটি ভীষন ভাইরাল হয়েছে। প্রত্যেকেই তার এই ইন্টারভিউটি খুবই পছন্দ করেছেন । ভীষন স্পষ্ট কথা বলেছেন অভিনেত্রী এই ইন্টারভিউতে ।

Leave a Comment