‘ওর আমার স্বামীর প্রতি দুর্বলতা আছে’, শ্রীলেখার বিরুদ্ধে বিস্ফোরক রান্নাঘর অভিনেত্রী সুদীপা

ডেলিভারি বয় প্রসঙ্গে বিতর্কিত মন্তব্যের জেরে সুদীপা চট্টোপাধ্যায় এখন আলোচনায়। তাঁকে নিয়ে চলছে কাটাছেঁড়া। জি বাংলার জনপ্রিয় শো রান্নাঘরের সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়। সঞ্চালিকা হিসেবেই মানুষ তাঁকে চিনে থাকেন। একইসাথে শহরের বুকে একাধিক রেস্তোরাঁ এবং বুটিক সামলান তিনি। পুরনো দিনের ডিজাইনের সোনা বা রূপোর গয়নার বিক্রয়যোগ্য কালেকশনও রয়েছে তাঁর। সবকিছু নিয়েই তিনি স্যোশাল মিডিয়ায় বিভিন্ন আপডেট দিতে থাকেন। কিন্তু প্রায়ই তিনি বিভিন্ন বিতর্কিত মন্তব্যের জন্য সোশ্যাল মিডিয়ায় চর্চায় চলে আসেন।

Bg Copy55, ‘ওর আমার স্বামীর প্রতি দুর্বলতা আছে’ শ্রীলেখার বিরুদ্ধে বিস্ফোরক রান্নাঘর অভিনেত্রী সুদীপা, ‘ওর আমার স্বামীর প্রতি দুর্বলতা আছে’, শ্রীলেখার বিরুদ্ধে বিস্ফোরক রান্নাঘর অভিনেত্রী সুদীপা

কিছুদিন আগে সুদীপা চট্টোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় ফের চর্চায় এসেছেন একটি বিতর্কিত মন্তব্যের জন্য। যার জন্য নেটিজেনরা তার ওপর ভীষণ ক্ষুব্ধ হয়েছেন। তিনি ফেসবুকে লিখছিলেন, সুইগির ডেলিভারি বয়রা তাঁকে ফোন করে বলেন যে “আমি আসছি আপনি গেটটি খুলুন”। একইসাথে তিনি লেখেন তিনি কি দারোয়ান যে তিনি গেট খুলবেন? এই পোস্টটি ঝড়ের গতিতে ভাইরাল হয় স্যোশাল মিডিয়ায়য়। নেটিজেনরা তার ওপর ভীষণ রেগে যান। নেটিজনরা অনেক রকমের কমেন্ট করতে থাকেন কমেন্ট বক্সে। সবশেষে সুদীপা চট্টোপাধ্যায় সেই পোস্টটি ডিলিট করে দেন।

Bg Copy58, ‘ওর আমার স্বামীর প্রতি দুর্বলতা আছে’ শ্রীলেখার বিরুদ্ধে বিস্ফোরক রান্নাঘর অভিনেত্রী সুদীপা, ‘ওর আমার স্বামীর প্রতি দুর্বলতা আছে’, শ্রীলেখার বিরুদ্ধে বিস্ফোরক রান্নাঘর অভিনেত্রী সুদীপা

কিন্তু সুদীপা চট্টোপাধ্যায়ের এই পোষ্টটির বিরুদ্ধে মন্তব্য করেন নেটিজনরা। একইসাথে বিষয়টির প্রতিবাদ করেন একাধিক একসময়ের জনপ্রিয় শিশু শিল্পী অরিত্র দত্ত বণিক। এমনকি অভিনেত্রী শ্রীলেখা মিত্রের গলাতেও শোনা যায় প্রতিবাদের সুর। তিনি সুদীপা চট্টোপাধ্যায়ের পোষ্টের স্ক্রিনশট নিজের প্রোফাইলে শেয়ার করে লেখেন, “উদ্ধত অসভ্য এই মহিলা!”

Bg Copy56, ‘ওর আমার স্বামীর প্রতি দুর্বলতা আছে’ শ্রীলেখার বিরুদ্ধে বিস্ফোরক রান্নাঘর অভিনেত্রী সুদীপা, ‘ওর আমার স্বামীর প্রতি দুর্বলতা আছে’, শ্রীলেখার বিরুদ্ধে বিস্ফোরক রান্নাঘর অভিনেত্রী সুদীপাএর উত্তরে অবশ্য সুদীপা চট্টোপাধ্যায় চুপ করে থাকেননি। তিনি নিজেই জানিয়েছেন, তিনি বিশ্বাসই করতে পারছি না যে শ্রীলেখা মিত্র তাকে নিয়ে এমন মন্তব্য করেছেন। সুদীপার কথা অনুযায়ী “ছোট থেকে চিনি, আমার দাদার বন্ধু, আমার ছবিতে কাজ করেছেন। খুব অবাক হলাম যে একজন অভিনেত্রী আমার মত একজন সামান্য সঞ্চালিকাকেও নজরে রাখেন।” সুদীপার মতে, শ্রীলেখা যখন সুদীপার স্বামী অগ্নিদেব ও প্রসেনজিৎ চাত্তাপধ্যায়ের সম্পর্কে বিরূপ মন্তব্য করেছিলেন, তখন সুদীপা তার স্বামী এবং দাদার পাশে দাঁড়িয়েছিলেন। তাই শ্রীলেখার এতো রাগ সুদীপার ওপর।

Bg Copy57, ‘ওর আমার স্বামীর প্রতি দুর্বলতা আছে’ শ্রীলেখার বিরুদ্ধে বিস্ফোরক রান্নাঘর অভিনেত্রী সুদীপা, ‘ওর আমার স্বামীর প্রতি দুর্বলতা আছে’, শ্রীলেখার বিরুদ্ধে বিস্ফোরক রান্নাঘর অভিনেত্রী সুদীপাসুদীপার সংযোজন, শ্রীলেখা মিত্র নাকি খবর রাখেন সুদীপার স্বামী অগ্নিদেব সুদীপাকে কি উপহার দিচ্ছেন। এমনকি শ্রীলেখা নাকি রটান যে,সুদীপা অগ্নিদেবকে জোর করে বিয়ে করেছেন। এই প্রসঙ্গে তিনি বলেন “উনি(শ্রীলেখা মিত্র) কি নজর রাখেন আমাদের ওপর? নাকি ওঁর আমার স্বামীর প্রতি দুর্বলতা আছে?” তিনি অবশ্য শ্রীলেখাকে উপদেশ দিয়েছেন এইসব বিতর্কিত মন্তব্য না করে ভালো কাজের মাধ্যমে স্যোশাল মিডিয়ায় আলোচনায় থাকতে।

Leave a Comment