দুর্দান্ত অভিনয়ে মন কেড়েছিল দর্শকদের! পর্দা থেকে হারিয়ে গিয়ে, বর্তমানে এভাবে আছেন নায়িকারা

বাংলা ধারাবাহিক গুলি দর্শকদের খুবই পছন্দের। এই ধারাবাহিক গুলির দর্শকসংখ্যা প্রচুর ।আমাদের মা কাকীমা রা সন্ধ্যে হলেই রিমোট হাতে বসে পড়েন এই ধারাবাহিকটি দেখতে ।এই ধারাবাহিকে চরিত্রগুলো দর্শকদের খুবই কাছের হয়ে ওঠে । এখনো অবধি অসংখ্য ধারাবাহিক বিভিন্ন চ্যানেলে হয়েছে এবং সেগুলি শেষ হয়ে গেছে ।তবে সেই ধারাবাহিকের চরিত্রগুলি দর্শকদের মনে দাগ কেটে গেছে ।তবে এমন কিছু অভিনেত্রী রয়েছেন যারা একটি ধারাবাহিক করে তারপরে হারিয়ে গেছেন বা তাদেরকে আর পর্দায় দেখা যায়নি ।জেনে নেওয়া যাক তাদের নাম।

Bg Copy89, দুর্দান্ত অভিনয়ে মন কেড়েছিল দর্শকদের! পর্দা থেকে হারিয়ে গিয়ে বর্তমানে এভাবে আছেন নায়িকারা, দুর্দান্ত অভিনয়ে মন কেড়েছিল দর্শকদের! পর্দা থেকে হারিয়ে গিয়ে, বর্তমানে এভাবে আছেন নায়িকারা

রনিতা দাস- সকলের প্রিয় ইষ্টিকুটুম ধারাবাহিকের বাহামনী চরিত্রে অভিনয় করতেন তিনি । তার অভিনয় মন কেড়েছিল সকল দর্শকের। এখনো তাকে সকলেই মনে রেখেছে ।এই চরিত্রটিএ জনপ্রিয়তা ছিল প্রচুর। যদিও পরে তাকে পরিবর্তন করে দেওয়া হয়েছিল এছাড়াও ধন্যি মেয়ে নামক একটি ধারাবাহিকেও অভিনয় করেছিলেন তিনি। তবে তার পরে তাকে আর সেভাবে অভিনয় এ দেখা যায়নি।

সুকন্যা মালাকার- স্টার জলসায় মেঘের পালক নামক ধারাবাহিক হতো। সেখানে নায়িকা চরিত্রে অভিনয় করেছিলেন সুকন্যা মালাকার । তবে তারপরে তাকে আর বাংলা ছোটগল্পে দেখা যায়নি।

Bg Copy90, দুর্দান্ত অভিনয়ে মন কেড়েছিল দর্শকদের! পর্দা থেকে হারিয়ে গিয়ে বর্তমানে এভাবে আছেন নায়িকারা, দুর্দান্ত অভিনয়ে মন কেড়েছিল দর্শকদের! পর্দা থেকে হারিয়ে গিয়ে, বর্তমানে এভাবে আছেন নায়িকারা

ইশা সাহা- স্টার জলসায় ঝাঁঝ লবঙ্গ ফুল নামক একটি ধারাবাহিকে অভিনয় করতেন এই ঈশা সাহা। তবে বর্তমানে তিনি বড় পর্দার একটি জনপ্রিয় মুখ। গুপ্তধনের সন্ধানে, গোলন্দাজ ইত্যাদি বিভিন্ন সুপারহিট সিনেমা তে তাকে বর্তমান অভিনয় করতে দেখা গেছে। তার ফ্যান ফলোয়ার্স সংখ্যাও প্রচুর।

জয়িতা সেন- স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক ছিল মৌচাক । এই ধারাবাহিকের মুখ্য নারী চরিত্রে অভিনয় করতেন জয়িতা সেন নামক এক অভিনেত্রী। তিনি অভিনয় করতে খুব একটা ভালোবাসতেন না। এরপর তিনি চাকরি করেন এবং বিবাহ ও করেন। ফলে তাকে আর ভবিষ্যতে অভিনয় করতে দেখা যাবে কিনা সেটি এখনও বলা যাচ্ছে না।

Leave a Comment