ভক্তের পা ছুঁয়েই জিতে নিলেন কোটি কোটি হৃদয়, ‘হ্যাণ্ডসাম হাঙ্কের’ কাণ্ডে তোলপাড় নেটদুনিয়া

এখন ছোটো থেকে বড়ো প্রতিটি মানুষের হাতেই আছে কমপক্ষে একটি করে স্মার্টফোন। আর এই স্মার্টফোনেই লুকিয়ে আছে গোটা জগৎ অর্থাৎ সোশ্যাল মিডিয়া। বর্তমান সময়ে প্রায় সকলেই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে। এই যুগটাকে সোশ্যাল মিডিয়ার যুগ বললেও ভুল কিছু হবে না।

Bg Copy43, ভক্তের পা ছুঁয়েই জিতে নিলেন কোটি কোটি হৃদয় ‘হ্যাণ্ডসাম হাঙ্কের’ কাণ্ডে তোলপাড় নেটদুনিয়া, ভক্তের পা ছুঁয়েই জিতে নিলেন কোটি কোটি হৃদয়, ‘হ্যাণ্ডসাম হাঙ্কের’ কাণ্ডে তোলপাড় নেটদুনিয়া

এখন সবকিছুই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পাওয়া যায়। যেমন- সাজ সরঞ্জামের জিনিস, পড়াশোনার সামগ্রী, নিত্যনৈমিত্তিক ব্যবহারের সব জিনিস, খাবার দাবার ইত্যাদি। সোশ্যাল মিডিয়া বলতে মূলত ইউটিউব, টুইটার, ইন্সটাগ্রাম, ফেসবুক কেই বোঝানো হয়। নিত্যদিন এত পরিমাণ মানুষ সোশ্যাল মিডিয়ায় নিজের অলস সময় কাটান যে কোনো না কোনো ভিডিও, ছবি, খবর প্রতিদিন ভাইরাল হতেই থাকে।

Bg Copy42, ভক্তের পা ছুঁয়েই জিতে নিলেন কোটি কোটি হৃদয় ‘হ্যাণ্ডসাম হাঙ্কের’ কাণ্ডে তোলপাড় নেটদুনিয়া, ভক্তের পা ছুঁয়েই জিতে নিলেন কোটি কোটি হৃদয়, ‘হ্যাণ্ডসাম হাঙ্কের’ কাণ্ডে তোলপাড় নেটদুনিয়া

বিশেষ করে তারা যদি হয় কোন তারকার। সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে দেখা যাচ্ছে হৃত্বিক রোশন কে। বলিউডের বিখ্যাত অভিনেতা হৃত্বিক রোশন বর্তমানে ব্যস্ত রয়েছেন তার আপকামিং ফিল্ম “বিক্রম বেদা” প্রমোশন নিয়ে। তুমুল হারে প্রমোশন করতে দেখা যাচ্ছে তাকে। প্রমোশনে গিয়েই এমন ঘটনা ঘটালেন, যা নিয়ে এখন তোলপাড় হচ্ছে নেট দুনিয়া।

ঋত্বিক রোশনের ফ্যান ফলোইং নেহাতৎ কম নয়। তাকে একবার চোখের দেখা দেখার জন্য বহু মানুষ ভিড় জমান। তেমনি ভিড় জমে ঋত্বিক রোশনের আপকামিং ফিল্মের প্রমোশনে। একজন ফ্যান সুযোগ পান সরাসরি ঋত্বিক রোশনের সাথে কথা বলার। তিনি নিজের এক্সাইটমেন্ট ধরে রাখতে না পেরে হৃত্বিক রোশনকে পায়ে হাত দিয়ে প্রণাম করেন। এরপর ঘটে আসল ঘটনা। হৃত্বিক রোশনও সেই ফ্যানটির পায়ে হাত দেন। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার সাথে সাথেই ভাইরাল হয়ে গেছে।

Leave a Comment