বজরঙ্গি ভাইজানের ছোট্ট মুন্নিকে মনে আছে? এখন এমন দেখতে, দেখুন নায়িকার ছবি

সালমান খানের বজরঙ্গি ভাইজান সিনেমার একটি অন্যতম চরিত্র ছিল মুন্নি। যে চরিত্রটি এই সিনেমার মাধ্যমে অত্যন্ত জনপ্রিয়তা লাভ করেছিল। সমস্ত বলিউড ইন্ডাস্ট্রি তে সে মুন্নি হিসেবে এখনো পরিচিত। 2015 সালে যখন সিনেমাটি রিলিজ হয়েছিল তখন মুন্নি একটা শিশুর চরিত্রে অভিনয় করেছিল।

Bg Copy46, বজরঙ্গি ভাইজানের ছোট্ট মুন্নিকে মনে আছে? এখন এমন দেখতে দেখুন নায়িকার ছবি, বজরঙ্গি ভাইজানের ছোট্ট মুন্নিকে মনে আছে? এখন এমন দেখতে, দেখুন নায়িকার ছবি

তার অভিনয় মন কেড়েছিল সকল দর্শকের। এই একটি সিনেমার মাধ্যমেই ভীষণ জনপ্রিয় হয়ে উঠেছিল সে। তবে বর্তমানে এখন সেই মুন্নি আর সেরকম ছোট নেই। সময়ের সাথে সাথে সেও অনেকটাই বড় হয়ে উঠেছে।

Bg Copy47, বজরঙ্গি ভাইজানের ছোট্ট মুন্নিকে মনে আছে? এখন এমন দেখতে দেখুন নায়িকার ছবি, বজরঙ্গি ভাইজানের ছোট্ট মুন্নিকে মনে আছে? এখন এমন দেখতে, দেখুন নায়িকার ছবি

বর্তমানে তার বয়স 14 বছর। সোশ্যাল মিডিয়াতে সে ভীষন অ্যাক্টিভ ।মাঝেমধ্যে বিভিন্ন ধরনের পোস্ট করে সে ।তার হর্ষালী মালহোত্রা। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন ধরনের ভিডিও পোস্ট করে সে। যেগুলি ভীষণ ভাইরাল হয়‌। 3 জুন ছিল তার জন্মদিন। সেদিন সে জানিয়েছে যে সে সিনেমার সঙ্গেই যুক্ত থাকতে চায় এবং ভবিষ্যতে সে অভিনয়ই করতে চায়‌।

সে জানিয়েছেন যে এতদিন ধরে তার কাছে অনেক টিভি শো , ও টি টি এর অফার এসেছে। কিন্তু সেগুলির গল্প পছন্দ হয়নি বলে সে কাজ করেনি। সে জানিয়েছে যে সে অভিনয়ের সঙ্গেই যুক্ত থাকতে চায়। তবে ভালো প্রজেক্ট পেলে অবশ্যই সে আবারও নতুন করে সিনেমার পর্দায় ফিরে আসবে। প্রসঙ্গত উল্লেখযোগ্য তাকে সাবধান ইন্ডিয়া , কবুল হ্যায় ইত্যাদির মতো টিভি শো তেও দেখা গিয়েছে।

Leave a Comment