‘আমি টম ক্রুজ নই, আমি ভুত, উনি পেত্নী’, শ্রীলেখাকে নিয়ে মুখ খুললেন সুদিপার স্বামী

জি বাংলার বিখ্যাত রিয়ালিটি শো রান্নাঘরের সঞ্চালিকা সুদিপা চ্যাটার্জী কে নিয়ে বর্তমানে প্রচুর বিতর্ক সৃষ্টি হয়েছে। তাকে ঘিরে চলছে প্রচুর ট্রল ও। উল্লেখযোগ্য যে সুদীপা চ্যাটার্জী একসময় পোস্ট করেছিলেন যে সুইগীর ডেলিভারি বয়রা তাকে গেট খুলতে বলেন কিন্তু তিনি দাড়োয়ান নন যে গেট খুলবেন । এরপরে অনেকেই তার সেই পোস্টে অনেক রকম মন্তব্য করেন ।বেশিরভাগ নেটিজেনরা তাকে অহংকারী বলেছেন।

Bg Copy5, ‘আমি টম ক্রুজ নই আমি ভুত উনি পেত্নী’ শ্রীলেখাকে নিয়ে মুখ খুললেন সুদিপার স্বামী, ‘আমি টম ক্রুজ নই, আমি ভুত, উনি পেত্নী’, শ্রীলেখাকে নিয়ে মুখ খুললেন সুদিপার স্বামীসেই পোস্টটি শেয়ার করে বিখ্যাত অভিনেত্রী শ্রীলেখা মিত্র তাকে অহংকারী এবং অসভ্য মহিলা বলেছেন। প্রসঙ্গত উল্লেখযোগ্য শ্রীলেখা মিত্র যে কোনো অন্যায় তে প্রতিবাদ করার জন্য সব সময় সরব হয়ে থাকেন। এক্ষেত্রেও তিনি প্রতিবাদ করতে বাদ যাননি। এর ফলে এই বিতর্ক বাড়তে থাকে এবং একটি ইন্টারভিউতে শ্রীলেখাকে যখন জিজ্ঞাসা করা হয় যে তিনি সুদীপার স্বামীর প্রতি দুর্বল কিনা তখন শ্রীলেখা মিত্র বলেন যে সুদীপার স্বামী অর্থাৎ অগ্নিদেব চ্যাটার্জি টম ক্রুজ নন যে তার প্রতি তিনি দুর্বল হবেন।

Bg Copy6, ‘আমি টম ক্রুজ নই আমি ভুত উনি পেত্নী’ শ্রীলেখাকে নিয়ে মুখ খুললেন সুদিপার স্বামী, ‘আমি টম ক্রুজ নই, আমি ভুত, উনি পেত্নী’, শ্রীলেখাকে নিয়ে মুখ খুললেন সুদিপার স্বামীএ প্রসঙ্গে অগ্নিদেব চ্যাটার্জি পোস্ট করলেন যে তিনি টম ক্রুজ নয় ।আরো অনেক কিছুই লেখা ছিল অর্থাৎ পোস্টটি ছিল শ্রীলেখা মিত্র কে ব্যঙ্গ করে ।সেই পোস্ট টি ভীষন ভাইরাল হয়েছে। সুদীপা চাটার্জীও সেই পোষ্টটি শেয়ার করেছেন ।এখনো পর্যন্ত এর উত্তর দেননি শ্রীলেখা মিত্র। তবে অনেকে অনুমান করছেন তিনি অবশ্যই এর উত্তর দেবেন। এই পোষ্টের কমেন্ট বক্সে অনেকে অনেক রকম বিতর্কিত মন্তব্য করেছেন। একজন বলেছেন যে কোথায় থামতে হয় সেটি তারা জানেননা।

Leave a Comment